ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

পিডিবি অফিসের গাছ চুরিতে বাধা দেওয়া কর্মকর্তাকে মারধর

নিজস্ব সংবাদদাতা, মেহেরপুর

প্রকাশিত: ১৯:১৩, ২৮ সেপ্টেম্বর ২০২২

পিডিবি অফিসের গাছ চুরিতে বাধা দেওয়া কর্মকর্তাকে মারধর

আহত প্রকৌশলী সালাউদ্দীন।

মেহেরপুরে সরকারি গাছ চুরিতে বাধা দেওয়ায় ওজোপাডিকোর প্রকৌশলীকে মারধর করেছে এক যুবক। শহরের ওয়াপদা মোড়ে ওজোপাডিকো লিমিডেট (পিডিবি) অফিসের সরকারি গাছ অফিসের কাউকে না জানিয়ে নিয়ে যাওয়ার সময় বাধা দিলে সালাউদ্দিন নামের এক কর্মকর্তাকে মারধর করেছে চঞ্চল নামের স্থানীয় এক যুবক। 

মারধরে আহত ওজোপাডিকোর প্রকৌশলী সালাউদ্দীন মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্ত যুবক ওজোপাডিকো অফিসের লাইন ম্যান আব্দুস সামাদের পুত্র চঞ্চল।
 
ওজোপাডিকোর প্রকৌশলী সালাউদ্দীন জানান, বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে চঞ্চল নামের এক যুবক ওজোপাডিকো অফিসের মধ্যে থেকে অফিসের কাউকে না জানিয়ে সরকারি গাছ কেটে নিয়ে যাওয়ার সময় গাছগুলোকে আটকিয়ে দেওয়া হয়। 

পরে অভিযুক্ত চঞ্চল অফিসের মধ্যেই বাকবিতণ্ডার এক পর্যায়ে মারধর করতে থাকে। এ সময় আমার চিৎকারে ওজোপাডিকোতে দায়িত্বরত আনসার সদস্য এবং অফিস স্টাফরা দৌড়ে আসলে পালিয়ে যায় চঞ্চল। 

এই বিষয়ে ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলী তোফাজ্জল হোসেন  জানান, চঞ্চল  নামের এক যুবক কাউকে না জানিয়ে অফিসের ভিতরে থাকা আট থেকে দশটি গাছ ভ্যানযোগে নিয়ে যাচ্ছিল। এ সময় গাছগুলো আটকে রাখা হয়। পরে ওই যুবক কথাকাটাকাটির এক পর্যায়ে প্রকৌশলী সালাউদ্দিনকে মারধর করে। 

এ বিষয়ে আইনি পদক্ষেপ নেওয়া হবে কি না তা পরে জানানো হবে বলে জানিয়েছেন তিনি।

এসআর

monarchmart
monarchmart