ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের গেট নিয়ে গ্রামবাসীর সংঘর্ষে আহত ২০

প্রকাশিত: ১২:০৩, ১৭ আগস্ট ২০২২

ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের গেট নিয়ে গ্রামবাসীর সংঘর্ষে আহত ২০

বিয়ে বাড়ির গেটকে কেন্দ্র করে সীতারামপুর ও দৌলতপুর গ্রামবাসীর সংঘর্ষ নিয়ন্ত্রণে এনেছে পুলিশ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিয়ে বাড়ির গেট নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত কৃষ্ণনগর ইউনিয়নের দৌলতপুর ও সীতারামপুর গ্রামের বাসিন্দাদের মধ্যে দফায় দফায় এ সংঘর্ষ ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার সীতারামপুর গ্রামের রিয়াজুদ্দীন মিয়ার বাড়িতে বিয়ের অনুষ্ঠানের আয়োজন চলছিল। সেখান ডেকোরেশনের গেটের কাজ বিয়ে বাড়ির লোকজনের পছন্দ হয়নি। এ নিয়ে ডেকোরেশনের কাজ করা দৌলতপুরের একজনের সঙ্গে তাদের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। বিষয়টি মিটমাট করার জন্য মঙ্গলবার বিকেলে কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন ব্রাহ্মণবাড়িয়া শহরে বসেছিলেন উভয়পক্ষকে নিয়ে। কিন্তু এরই মধ্যে বিয়ে বাড়ির গেটের ঘটনাকে কেন্দ্র করে ওই দুই গ্রামের কয়েকজন যুবক মারামারিতে জড়িয়ে পড়লে সংঘর্ষ বেধে যায়। 

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ বলেন, দুই গ্রামের বাসিন্দাদের সংঘর্ষ থামাতে অর্ধশতাধিক রাউন্ড রাবার বুলেট ছোড়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এমএইচ

×