২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

শিক্ষার মানোন্নয়নের অঙ্গীকার বাস্তবায়ন করা হবে ॥ দীপু মনি

প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারী ২০২০, ০৩:৪৩ পি. এম.
শিক্ষার মানোন্নয়নের অঙ্গীকার বাস্তবায়ন করা হবে ॥ দীপু মনি

অনলাইন রিপোর্টার ॥ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বর্তমান সরকার সর্বস্তরে শিক্ষার মানোন্নয়নের যে অঙ্গীকার করেছে, তা বাস্তবায়ন করা হবে। আমাদের জীবন ও দেশকে সুন্দর করতে আমরা কথায়, কাজে ও আচরণে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে অগ্রসর হচ্ছি।

মুজিববর্ষ উপলক্ষে আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে নবনির্মিত বঙ্গবন্ধু একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন শিক্ষামন্ত্রী।

তিনি বলেন, বঙ্গবন্ধু একে অন্যের পাশে দাঁড়ানোর যে শিক্ষা দিয়েছিলেন সেটি করতে পারলেই আমরা সোনার মানুষ হবো এবং সেই পথেই আমাদের এ দেশ সোনার বাংলায় পরিণত হবে। দেশের স্বাধীনতা ও মর্যাদার জন্য লড়াইয়ের বোধ নিয়ে শিশুদের বড় হতে হবে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা সবাই ভাবতে শেখো যে আমি মুজিব হবো, আমরা সবসময় মানুষের পাশে দাঁড়াবো। আমরা চাই আমাদের সন্তানেরা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে মুজিব হয়ে উঠবে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) আরিফুর রহমান মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু।

এসময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর স্ক্রিপ্ট রাইটার মো. নজরুল ইসলাম, বগুড়ার জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সহ-সভাপতি টি জামান নিকেতা, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, বগুড়া জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন প্রমুখ।

এর আগে শিক্ষামন্ত্রী ওই শিক্ষা প্রতিষ্ঠানের চারতলা ভিত্তির ওপরে নির্মিত একতলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন।

প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারী ২০২০, ০৩:৪৩ পি. এম.

২৯/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: