১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, বুধবার, ঢাকা, বাংলাদেশ
 

শেখ কামাল কাপ ফুটবল প্রাইজমানি এখনও পায়নি চ্যাম্পিয়ন তেরেঙ্গানু এফসি!

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৫০ পি. এম.
শেখ কামাল কাপ ফুটবল  প্রাইজমানি এখনও পায়নি চ্যাম্পিয়ন তেরেঙ্গানু এফসি!

স্পোর্টস রিপোর্টার ॥ শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল আসরের প্রাইজমানি এখনও বুঝে পায়নি চ্যাম্পিয়ন তেরেঙ্গানু এফসি। অভিযোগ করেছেন ক্লাবটির স্থানীয় এজেন্ট ইফেন্দি আব্দুল্লাহ। অর্থ না পেলে ফিফার কাছে অভিযোগের হুঁশিয়ারিও দিয়েছেন তিনি। এদিকে প্রাইজমানির বিষয়ে নিজে কিছু জানেন না বলে গণমাধ্যমে জানিয়েছেন আয়োজক কমিটির প্রধান সমন্বয়ক তরফদার রুহুল আমিন। আর দেশের ভাবমূর্তি নষ্ট না করে দ্রুত অর্থ পরিশোধ করে দিতে আহ্বান জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে তার বড় ছেলের নামে আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট। নানা জল্পনা কল্পনার পর, গত বছর অক্টোবরে আয়োজন করতে সমর্থ হয় চট্টগ্রাম আবাহনী কর্তৃপক্ষ।

দেশের ভেতরে-বাইরে নানা প্রতিবন্ধকতা শেষে, অবশেষে টুর্নামেন্টে যোগ দেয় বেশ কয়েকটি ক্লাব। তেরেঙ্গানু এফসি যার অন্যতম। যারা, আবার তৃতীয় এ আসরের চ্যাম্পিয়নও হয়।

এবার সেই চ্যাম্পিয়ন দলকে নিয়েই শুরু হয়েছে ঝামেলা। শিরোপার সঙ্গে টুর্নামেন্টের প্রাইজ মানি নির্ধারিত ছিলো ৫০ হাজার ইউএস ডলার। যা এখনও বুঝে পায়নি মালয়েশিয়ান দলটি। সাড়ে তিন মাস পার হয়ে গেলেও অর্থ বুঝে না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন তেরেঙ্গানুর স্থানীয় এজেন্ট।

এজেন্ট ইফেন্দি জাগাণ আবদুল্লাহ বলেন, না আমরা এখনো অর্থ বুঝে পাইনি। এটা খুবই দুঃখজনক। আমরা বিষয়টি ফিফা এবং এএফসিকে জানাবো।

এ বিষয়ে যোগাযোগ করা হয় শেখ কামাল টুর্নামেন্টের প্রধান সমন্বয়ক তরফদার রুহুল আমিনের সঙ্গে। প্রাইজমানির বিষয়টি ক্লাবের শীর্ষ কর্তারা দেখছেন বলে এড়িয়ে যান তিনি। বলেন, এই সপ্তাহের মধ্যে রিলিজ করে দেয়া হবে। এখানে স্পন্স টাকা দেয়নি যার কারণে এই সমস্যা সৃষ্টি হয়েছে।

এদিকে এতদিনেও টাকা পরিশোধ না করায় অবাক হয়েছে বাফুফে। দেশের ভাবমূর্তি নষ্ট না করে দ্রুত তেরেঙ্গানুর প্রাপ্ত অর্থ পরিশোধের আহ্বান জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

বাফুফেে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেন, এটা খুবই দুঃখজনক। তাদেরকে আমরা চিঠি দিয়েছি। আশা করি তারা দ্রুত সময়ের মধ্যে টাকা পরিশোধ করে দেবেন।

গত বছর ১৯ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত আয়োজিত হয় শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ।

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৫০ পি. এম.

১৮/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলা



শীর্ষ সংবাদ: