৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

প্রেমে বাধা দেওয়ায় বোনের প্রেমিকের হাতে ভাই খুন

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী ২০২০, ১২:৩৫ পি. এম.
প্রেমে বাধা দেওয়ায় বোনের প্রেমিকের হাতে ভাই খুন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ নিজের বোনকে মোবাইলে প্রেম আলাপে ব্যস্ত থাকতে দেখে বাধা দেয় আপন বড় ভাই ইব্রাহিম। পরবর্তীতে মোবাইলটিও কেড়ে নেয়া হয়। এ ঘটনার জের ধরে কয়েকজন সন্ত্রাসীর সঙ্গে আঁতাত করে লম্পট ওই যুবক ঠান্ডা মাথায় খুন করেছে প্রেমিকার ভাইকে। এরপর তিনমাস ধরে কোন সন্ধান নেই ইব্রাহিম নামে ওই যুবকের। সম্প্রতি ঈদগাও পুলিশ গহীন জঙ্গল থেকে অজ্ঞাত ব্যক্তির মাথার খুলি ও হাঁড় উদ্ধারের পর বেরিয়ে আসে হত্যার রহস্য। ধৃত এক যুবক সোমবার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে স্পষ্ট করে দিয়েছে হতভাগা ইব্রাহিম খুনের রহস্য।

জানা যায়, লামা ফাঁসিয়াখালী লাইল্যারমার পাড়ার বাসিন্দা ফরিদুল আলম প্রকাশ ফকিরের পুত্র মো: ইব্রাহিম তার বোনকে পরপুরুষের সঙ্গে আলাপ করতে দেখে বাধা দেয়। এক পর্যায়ে বোনের কাছ থেকে মোবাইল ফোনটিও কেড়ে নেয়। ওই মুঠোফোনে কল আসলে ইব্রাহিম রিসিভ করে গালমন্দ করে বোনের প্রেমিক চৌফলদন্ডী দক্ষিণ পাড়ার ইছহাক মিয়ার পুত্র আবদুল্লাহকে (২৮)। এতে ক্ষিপ্ত হয়ে প্রেমিকার ভাইকে পৃথিবী থেকে সরিয়ে দেয়ার পরিকল্পণা করে আবদুল্লাহ। এ জন্য ঠান্ডা মাথায় খুন করতে ইব্রাহীমের বাড়ির পাশের আনোয়ার নামে এক যুুবকের এবং শ্বশুর বাড়ি ঈদগাঁহ ইসলামাবাদ পশ্চিম গজালিয়ার মোহাম্মদ হোসেনের সঙ্গে সম্পর্ক গড়ে তুলে প্রেমিক আবদুল্লাহ। ইব্রাহীম নিজ বাড়ি থেকে বের হলে এবং শশুর বাড়িতে আসলে আবদুল্লাহকে সংবাদ জানাত তারা।

এদিকে পুত্রের সন্ধান না পেয়ে হতভাগা ইব্রাহিমের পিতা লামা থানায় সাধারণ ডায়েরী করেন। কাঠুরিয়াদের দেয়া সংবাদের ভিত্তিতে ঈদগাও পুলিশ গহীন জঙ্গল থেকে এক ব্যক্তির শার্ট, মাথার খুলি ও হাড় উদ্ধার করে। ইব্রাহিমের পিতা উদ্ধার করা শার্ট দেখে শনাক্ত করেন এটি তার নিখোঁজ ছেলের শার্ট এবং হাঁড়। পরে তিনি বাদী হয়ে ৮ জনকে আসামি করে কক্সবাজার থানায় হত্যা মামলা দেন। এজাহার ও মৃত্যুর আগে ইব্রাহিমকে কারা কল করেছিল, সেই কললিস্টের সূত্র ধরে পুলিশ আটক করে ইসলামাবাদ পশ্চিম গজালিয়ার সোলায়মানের পুত্র মোহাম্মদ হোসেনকে। তাকে আদালতে সোপর্দ করা হলে সে ওই লোমহর্ষক চাঞ্চল্যকর ঘটনার স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়। ধৃত মোহাম্মদ হোসেন আদালতে স্বীকারুক্তিতে জানায়, ইব্রাহিম বোনের প্রেমিক আবদুল্লাহকে গালি দেয়ায় ওই প্রেমিক প্রতিশোধ নিতে খুনের ঘটনা ঘটিয়েছে। প্রায় তিনমাস আগে পূর্ব পরিকল্পনামত ৫ ঘাতক শ্বাসরুদ্ধ করে ইব্রাহিমকে হত্যা শেষে গহীন অরণ্যে ফেলে আসে।

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী ২০২০, ১২:৩৫ পি. এম.

১৮/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: