৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ধানের শীষের বিজয় নিশ্চিত : খসরু

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০২০, ০৭:৫৯ পি. এম.
ধানের শীষের বিজয় নিশ্চিত  : খসরু

স্টাফ রিপোর্টার ॥ ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে ধানের শীষের বিজয় নিশ্চিত বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। শনিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ‘বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিল’ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

খসরু বলেন, লোকে বলে ন্যাড়া বেলতলায় কবার যায়? বিএনপি কেন আবারও নির্বাচনে যায়? যেখানে রাষ্ট্রের সকল যন্ত্র, রাষ্ট্রের সকল কর্মকর্তাকে বাধ্য করা হচ্ছে আওয়ামী লীগের পক্ষে কাজ করার জন্য, তাদেরকে নির্বাচনে জয়ী করার জন্য। এ পরিস্থিতিতে বিএনপি কেন আরেকটা নির্বাচনে যাচ্ছে? আমরা যাচ্ছি কেন? জনগণ যাতে তার অপশনটা, ভোট দেওয়ার যে একটা সুযোগ আছে, তা প্রয়োগের সুযোগ পায় তার জন্য। আমরা জানি, সারা বিশ্ব জানে দেশে কি হচ্ছে? কিন্তু আমরা দেশের জনগণের সেই অপশনটা বন্ধ করে দিতে চাই না বলেই নির্বাচনে যাচ্ছি। আমরা না গেলে তো সে অপশনটা বন্ধ হয়ে গেল। তাহলে তো জনগণ ভোট কেন্দ্রে যাবে না।

আমির খসরু বলেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে মানুষ ধানের শীষের ভোট দিতে মুখিয়ে আছে। ঢাকার জনগণ ১ ফেব্রুয়ারি ধানের শীষের ভোট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এব্যাপারে কারও মনে কোনো সন্দেহ আছে বলে আমরা মনে হয় না। এ নির্বাচনে ভোট দেওয়ার মাধ্যমে ক্ষমতাসীনদের জবাব দিতে হবে।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে আমির খসরু বলেন, আমাদেরকে বুক বেঁধে নামতে হবে, সাহস নিয়ে নামতে হবে। আমরা যদি নামি আওয়ামী লীগ পরাজিত হবে। এদেরকে বিদায় করতে হলে সকলকে জেগে উঠতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি এম এ হালিম সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমাতুল্লাহ প্রমুখ।

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০২০, ০৭:৫৯ পি. এম.

২৫/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: