২৩ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

নড়াইলে অতিরিক্ত দামে লবন বিক্রি করায় ১৬ জনকে বিভিন্ন মেয়াদে জেল-জরিমানা

প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ০৮:৩১ পি. এম.
নড়াইলে  অতিরিক্ত দামে লবন বিক্রি করায় ১৬ জনকে বিভিন্ন মেয়াদে জেল-জরিমানা

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ লবনের কৃত্রিম সংকটের গুজব ছড়িয়ে পড়ার পর নড়াইল জেলায় একযোগে অভিযান চালিয়েছে জেলা প্রশাসান ও পুলিশ প্রশাসন। লবন মজুদ ও অতিরিক্ত দামে বিক্রির করার ঘটনায় ভ্রাম্যমান আদালত জেলার ৩টি উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১৬ জনকে আটকের পর বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করেছেন।

এদিকে লবনের দাম বৃদ্ধির গুজবে নড়াইলে বিভিন্ন দোকানে লবন কেনার হিড়িক পড়ে যায়। অনেকেই প্রয়োজনের তুলনায় অধিক পরিমাণে বেশি দামে লবন ক্রয় করে।

মঙ্গলবার সন্ধ্যায় জেলা প্রশাসক আনজুমান আরা ও পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বার নড়াইল শহরের পুরাতন বাসটার্মিনাল ও শহরের বাণিজ্যিক এলাকা রূপগঞ্জ বাজারসহ বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং গুজবে কান না দেয়ার জন্য ব্যবসায়ী সহ সকলের প্রতি অনুরোধ জানান।

জেলা প্রশাসক আনজুমান আরা জানান, লবন মজুদ ও অতিরিক্ত দামে বিক্রির করার জেলায় মোট ১৬ জনকে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়েছে। এদের মধ্যে নড়াইল সদরে ৩ জন, কালিয়ায় ৫জন ও লোহাগড়ায় ৮ জনকে জেল-জরিমানা করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বার বলেন, লবণ নিয়ে যারা দেশকে অস্থিতিশীল করতে চায়; তাদের আইনের আওতায় আনা হবে। এছাড়া কোথাও লবণ বেশি দামে বিক্রি ও গুজব ছড়ানো হলে এবং মজুদ রাখলে সেখানে অভিযান পরিচালনা করা হবে।

প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ০৮:৩১ পি. এম.

২০/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: