২৩ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

নওগাঁয় তিন বছরের শিশু অপহরণের পর উদ্ধার॥ গ্রেফতার ৩

প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ০৭:০২ পি. এম.
নওগাঁয় তিন বছরের শিশু অপহরণের পর উদ্ধার॥ গ্রেফতার ৩

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর নিয়ামতপুরে তিন বছরের শিশুকে অপহরণের ১০ ঘন্টা পর উদ্ধার করেছে আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনী। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে ।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার রসুলপুর ইউনিয়নের পিরপুকুরিয়া গ্রামের জনৈক নাজমুল হকের ৩ বছরের শিশু ইব্রাহিম ওরফে ওয়াশি বাবু (৩)কে অপহরণ করা হয়। কিছুক্ষন পরেই অজ্ঞাত মোবাইল ফোন থেকে নাজমুল হকের মোবাইলে কল আসে। সেই মোবাইল ফোনের সূত্র ধরেই সারারাত অভিযান চালিয়ে উপজেলার পিরপুকুরিয়া গ্রামের সাহাবুদ্দিনের ছেলে জুয়েল (৪০), শুকুর উদ্দিনের ছেলে সামসুল আলম এবং রাজশাহীর তানোর উপজেলার ধানুরা গ্রামের রহিমের ছেলে আবুল কাশেমকে গ্রেফতার করা হয়।

অপহরণকৃত শিশু ওয়াশি বাবুর পিতা নাজমুল হক জানান, সন্ধ্যা সোয়া ৭টায় আমার শয়ন কক্ষে আমার বড় ছেলে লেভিনের (৯) সঙ্গে আমার ছোট ছেলে ওয়াশি বাবু ল্যাপটপে ছবি দেখছিল। ওই সময় আমার স্ত্রী মোসাঃ মাসুদা বেগম ছেলে ইব্রাহিম ওরফে ওয়াশি বাবুর জন্য খাবার আনতে অন্য ঘরে যায় এবং বড় ছেলে তার দাদার ঘরে যায়। আমার স্ত্রী মাসুদা বেগম খাবার নিয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় ঘরে এসে দেখে আমার ছোট ছেলে নেই। তখন আমার স্ত্রী বাড়ির বিভিন্ন ঘরে খুঁজে না পেয়ে বিষয়টা আমায় বলে। আমরা চারিদিকে ছেলেকে না পেয়ে থানায় খবর দেই। সারা রাত খোঁজা খোঁজির পর সকালে ধান ক্ষেতে হাত-পা বাঁধা এবং মুখে টেপ মারা অবস্থায় তাকে পাওয়া যায়।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ বলেন, সন্ধ্যা সাড়ে ৭টায় শিশুটি হারিয়ে যায় তখন আমাদের কাছে সংবাদ আসার সঙ্গে সঙ্গে আমি ও আমার পুলিশ বাহিনী, র‌্যাব নিয়ে সারা রাত অভিযান চালিয়ে তিনজনকে আটক করতে সক্ষম হই। পরে নিখোঁজ শিশুটিকে ধানক্ষেত হতে উদ্ধার করা হয়। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার গ্রেফতারকৃত আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ০৭:০২ পি. এম.

২০/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: