২৪ ফেব্রুয়ারী ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

যাত্রাবাড়ীতে শুটার লিটন ও সহযোগী লারা গ্রেফতার

প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৯
  • দুটি বিদেশী পিস্তল উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ীতে শুটার লিটন (৩২) ও তার সহযোগী লারাকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ গুলিসহ দুটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। মঙ্গলবার গভীররাতে যাত্রাবাড়ীর ছাপরা মসজিদ গলি থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান জানান, লিটন স্থানীয়ভাবে শুটার লিটন নামে পরিচিত। তার বিরুদ্ধে হত্যাসহ সাতটি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীররাতে লিটনকে ছাপরা মসজিদ সংলগ্ন গলি থেকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার দেয়া তথ্যের ভিত্তিতে মধ্যরাতে তার সহযোগী লারাকে গ্রেফতার করা হয়। মেজর শাহরিয়ার জিয়াউর রহমান জানান, লিটনের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলিসহ ম্যাগাজিন উদ্ধার করা হয়। আর তার সহযোগী লারার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও ২৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। তাদের যাত্রাবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

লক্ষ্মীপুরে ডেঙ্গু জ্বরে ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ১৬ অক্টোবর ॥ লক্ষ্মীপুর সদরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দীপক মজুমদার (৪০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাজধানী ঢাকার গ্রীন লাইফ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দীপক মজুমদার লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের বাসিন্দা গোপাল মজুমদারের ছেলে ও স্থানীয় বাজারের জয়দুর্গা মেডিক্যাল হলের পরিচালক। পরিবারের পক্ষ থেকে ব্যবসায়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

প্রকাশিত : ১৭ অক্টোবর ২০১৯

১৭/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



শীর্ষ সংবাদ: