১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

শোভন-রাব্বানীকে আইনের আওতায় আনার দাবি বিএনপির

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৭:৫৭ পি. এম.
শোভন-রাব্বানীকে আইনের আওতায় আনার দাবি বিএনপির

স্টাফ রিপোর্টার ॥ চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগের শীর্ষ পদ থেকে অব্যাহতি দেয়া শোভন-রাব্বানিকে আইনের আওতায় আনার দাবি জানিয়েছে বিএনপি। রবিবার দুপুরে খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে বিএনপির অঙ্গ সংগঠন মৎস্যজীবী দল আয়োজিত মানববন্ধনে বিএনপির নেতারা এ দাবি জানান।

মানববন্ধনে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা জাহিদ হোসেন বলেন, আমরা বলে দিতে চাই, যারা শীর্ষ পদে থেকে ছাত্র রাজনীতিকে কলঙ্কিত করেছেন, ছাত্র আন্দোলনের ইতিহাসকে কলংকিত করেছেন তাদেরকে অবশ্যই আইনের আওতায় আনা উচিত। তাদের বিচার হবে না-এমনটি হতে পারে না। এদের বয়স বেশি না, এদেরও গডফাদার আছে, বড়ভাই আছে যারা এদেরকে চাঁদাবাজিকে শিখিয়েছে। তাই শুধুমাত্র এই দুইজনের বিরুদ্ধে ব্যবস্থা নিলে হবে না, যারা তাদেরকে চাঁদাবাজি শিখিয়েছে তাদেরকেও বিচারের আওতায় আনতে হবে। খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি দাবি করে তিনি বলেন, তাকে মুক্ত করতে আন্দোলনের জন্য মৎস্যজীবী দলকে আরও সুসংগঠিত হতে হবে।

শোভন-রাব্বানিকে আইনের আওতায় আনার দাবি জানিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল বলেন, শুধুমাত্র পদচ্যুত করলেই হবে না, তারা অপরাধী তাদের বিচার করতে হবে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সমালোচনা করে সোহেল বলেন, আমি জানি হয়তো তিনি কালকেই বলবেন ৮৬ লাখ টাকা কি কোন টাকা হলো? এমন কথা তিনি বলতেও পারেন ।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে সোহেল বলেন, অবিলম্বে প্রতিহিংসার রাজনীতি বন্ধ করুন, খালেদা জিয়াকে মুক্তি দিন। তা না হলে জনতার আদালতে আপনাদের বিচার হবে।

আয়োজক সংগঠনের আহবায়ক রফিকুল ইসলাম মাহতাবের সভাপতিত্বে বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির গণশিক্ষাবিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভুঁইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহিম, সংগঠনের নেতা নাদিম চৌধুরী প্রমুখ।

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৭:৫৭ পি. এম.

১৫/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: