মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৮ আগস্ট ২০১৭, ৩ ভাদ্র ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

রংপুরে ট্রাকের চাপায় প্রাণ গেল স্কুলছাত্রীর

প্রকাশিত : ২৭ জুন ২০১৬

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ নিহত হয়েছে দুইজন। এ ছাড়া আহত হয় আরও ৬ জন। রবিবার সকাল ১১টায় ট্রাকের চাপায় রংপুর মহানগরীর তাজহাট এলাকায় আবুল হোসেনের মেয়ে চতুর্থ শ্রেণীর ছাত্রী আঁখি মনি (১১) ঘটনাস্থলে নিহত হয়। এ ঘটনায় স্থানীয় বিক্ষুব্ধ এলাকাবাসী রংপুর-লালমনিরহাট, কুড়িগ্রাম মহাসড়ক কিছুক্ষণ বন্ধ করে রাখে। ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ জানায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা একটি ট্রাক মহানগরীর তাজহাট এলাকায় পৌঁছলে ওই সময় আঁখি মনি রাস্তা পারা-পারের সময় ট্রাকের নিচে পড়ে যায়। অপরদিকে রংপুরের বামনদীঘি এলাকায় সকাল সাড়ে ৮টার দিকে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আহত হয় ৭ জন। পরে আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ১১টার দিকে মাইক্রোবাস চালক মারা যায়। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

টাঙ্গাইলে আম ব্যবসায়ী

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল থেকে জানান, কালিহাতীতে বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষে আলমগীর হোসেন (৩৮) নামে এক আম ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪। আহতদের টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই আম ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জের গোমস্তপুর উপজেলার ঘাট নগর এলাকার জোহাগ আলীর ছেলে।

বোয়ালমারীতে কলেজছাত্র

সংবাদদাতা, বোয়ালমারী, ফরিদপুর থেকে জানান, বোয়ালমারী পৌরসভার স্টেশন রোডে সরকারী খাদ্য গুদামের সামনে রবিবার সকালে মোটরসাইকেল চাপায় নয়ন (২১) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। নয়ন আলফাডাঙ্গা ডিগ্রী কলেজের ¯œাতক শ্রেণীর ছাত্র। থানা সূত্রে জানা যায় নয়ন বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির মোটরসাইকেলের চাপায় নিহত হন।

প্রকাশিত : ২৭ জুন ২০১৬

২৭/০৬/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: