১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মুন্সীগঞ্জে ২৮ ইউপি চেয়ারম্যানের শপথ


মুন্সীগঞ্জে ২৮ ইউপি চেয়ারম্যানের শপথ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ॥ মুন্সীগঞ্জে প্রথম ও দ্বিতীয় ধাপে নির্বাচিত ২৮ ইউপি চেয়ারম্যান শপথ নিয়েছেন। বুধবার দুপুরে জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল তাঁর সভা কক্ষে এই শপথ বাক্য পাঠ করান।

শপথ বাক্য পাঠ করেছেন সিরাজদিখান উপজেলার রশুনিয়া, বাসাইল, বয়রাগাদি, ইছাপুরা, লতুব্দী, বালুরচর, মালখানগর, মধ্যপাড়া, কোলা, জৈনসার, চিত্রকোট, রাজানগর, শেখরনগর, কেয়াইন ইউনিয়ন এবং শ্রীনগর উপজেলার আটপাড়া, বাড়ৈখালী, বীরতারা, হাষাড়া, ষোলঘর, বাঘরা, ভাগ্যকূল, কোলাপাড়া, কুকুটিয়া, পাটাভোগ, রাঢ়ীখাল, শ্যামসিদ্ধি, তন্তর ও শ্রীনগর ইউনিয়নের নব নির্বাচিত চেয়াম্যানবৃন্দ। এই শপথকে কেন্দ্রে করে আনন্দ ঘন পরিবেশ সৃষ্টি হয়। এই ২৭ জনের মধ্যে সরাসরি ভোটে নির্বাচিত একজন নারী চেয়ারম্যান রয়েছেন। তিনি মালখানগর ইউপির সানজিদা আক্তার।

নির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্থানীয় সরকার শাখার উপ নপরিচালক আবু সালেহ মো. মহিউদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হারুন-অর-রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শওকত আলী মজুমদার, সিরাজদিখান উপজেলার চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ ও সহকারী কমিশনার শাহ নুসরাত প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: