২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

আমি নিশ্চিত আমার সন্তান বেঁচে থাকবে॥ এরশাদ


স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘একটি ঘোষণা এত উৎসাহ জাগাতে পারে, পার্টির মধ্যে জাগরণ সৃষ্টি করতে পারে তা আমার জানা ছিল না। এখন আমি নিশ্চিত, আমার সন্তান (জাতীয় পার্টি) বেঁচে থাকবে’।

বৃহস্পতিবার রাজধানীর গুলশানের ইমান্যুয়াল কমিউনিটি সেন্টারে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত দলের নব নিযুক্ত কো-চেয়ারম্যান ও মহাসচিবের সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এরশাদ এ কথা বলেন।

নিজের ভাই জিএম কাদেরকে দলের কো-চেয়ারম্যান নিয়োগ এবং রুহুল আমিন হাওলাদারকে মহাসচিব পদে পুনর্বহালের সিদ্ধান্ত সঠিক ছিল বলে উল্লেখ করে আত্মতৃপ্তি প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ। তিনি বলেন, গোটা রাজনীতির জীবনে আমি যদি কোন ভাল কাজ করে থাকি তাহলে তা হচ্ছে এই ঘোষণা।

তিনি বলেন, রুহুল আমিন ১৪ বছর দলের মহাসচিব ছিল। কিন্তু আমি তাকে সরিয়ে দেয়ার পর কোনদিন আমার বিরুদ্ধে একটি কথা বলেনি। এই হচ্ছে আনুগত্য, নিজের ভাই জিএম কাদের সম্পর্কে তাদের উদ্দেশে এরশাদ বলেন, এতদিন তোমরা আমার কথা শুনেছ, এখন থেকে আমার ভাই এর কথা শুনবে। তার কথা মেনে চলবে। আমার ভাই স্পষ্ট কথা বলে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির নব নিযুক্ত কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হওলাদার, জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর এর সভাপতি এস এম ফয়সল চিশতি, মীর আব্দুস সবুর আসুদ ও অন্যান্য নেতৃবৃন্দ।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: