মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বিলবোর্ড অপসারণে ৭২ ঘন্টা সময় দিলেন দক্ষিণের মেয়র

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৫, ০৩:৪৯ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতাভুক্ত এলাকার বিভিন্ন স্থানে টাঙানো রাজনৈতিকভাবে দৃষ্টিকটুএবং সৌন্দর্য হানিকর বিলবোর্ড, ব্যানার, ফেষ্টুন অপসারণ শুরু করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন।

বৃহস্পতিবার দুপুরে সুরিটোলা এলাকায় মেয়র সাঈদ খোকন নিজের নামে এবং তাঁর প্রয়াত পিতা মেয়র মোহাম্মদ হানিফ-এর নামে টাঙানো রাজনৈতিক বিলবোর্ড অপসারণের মাধ্যমে এ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করেন।

তিনি এসব অপসারণের জন্য সংস্থার সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের ৭২ ঘন্টা সময় বেঁধে দেন এবং এসব অপসারণ কাজে কেউ বাঁধার সৃষ্টি করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে উল্লেখ করেন। তিনি বলেন, রাজনৈতিক নেতাকর্মীদের দ্বারা বাঁধার সম্মুখীন হলে প্রয়োজনে ঐসব তথাকথিত রাজনৈতিক নেতা-কর্মীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট রাজনৈতিক দলের প্রতি আহবান জানানো হবে।

তিনি বলেন, সংস্থার ৫টি অঞ্চল থেকেই একযোগে এসব দৃষ্টিকটু বিলবোর্ড, ব্যানার, ফেষ্টুন অপসারণ কার্যক্রম শুরু হলো এবং আশা করি নির্ধারিত সময়ের মধ্যেই তা অপসারণ করা সম্ভব হবে। এরপর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের আশেপাশে টাঙানো বিভিন্ন রাজনৈতিক ব্যানার, ফেষ্টুন অপসারণ করা হয়।

প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৫, ০৩:৪৯ পি. এম.

১৭/১২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: