২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ওয়ালটন এলইডি টিভিতে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি


অর্থনৈতিক রিপোর্টার ॥ সর্বোচ্চ মানের নিশ্চয়তায় এবার এলইডি (লাইট এ্যামিটিং ডায়োড) টেলিভিশনে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি সুবিধা দিচ্ছে ওয়ালটন। এর আগে এলইডি টিভিতে ৩ মাসের রিপ্লেসমেন্ট সুবিধা দিত দেশীয় এই ব্র্যান্ড। গ্রাহকদের জন্য এই সুবিধা কার্যকর হয়েছে চলতি ডিসেম্বরের প্রথম দিন থেকে। এর পাশাপাশি দুই বছরের ওয়ারেন্টি রয়েছে ওয়ালটনের এলইডি টিভির প্যানেল, আনুষঙ্গিক যন্ত্রাংশ ও বিক্রয়োত্তর সেবায়।

ওয়ালটন সূত্র মতে, প্রধানত তিনটি কারণে দেয়া হচ্ছে এ সুবিধা। প্রথমত, উচ্চ প্রযুক্তির ওয়ালটন টেলিভিশনের মান আর উন্নত হয়েছে। দ্বিতীয়ত, গ্রাহকের আস্থা ও সন্তুষ্টি বৃদ্ধি। তৃতীয়ত, নিজস্ব কারখানায় কঠোর মান নিয়ন্ত্রণের ফলে রিপ্লেসমেন্ট সুবিধা বাড়ানো সহজতর হয়েছে। টেলিভিশন বিপণন বিভাগের প্রধান এবং ওয়ালটনের সহকারী পরিচালক মোঃ আব্দুল বারী বলেন, সর্বাধুনিক প্রযুক্তি, উন্নত মেশিনারিজ এবং দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলীদের সমন্বয়ে সর্বোচ্চ মানের চ্যালেঞ্জ নিয়ে এলইডি টেলিভিশন প্রস্তুত করায় গ্রাহক চাহিদার শীর্ষে রয়েছে ওয়ালটন ব্র্যান্ড।

ওয়ালটন সোর্সিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী পরিচালক প্রকৌশলী ইসহাক রনি বলেন, এ ধরনের প্রযুক্তি পণ্যে মান নিয়ন্ত্রণ একটি গুরুত্বপূর্ণ বিষয়। এ কারণে ওয়ালটন ব্র্যান্ডের এলইডিটিভির মান নিয়ন্ত্রণ করা হচ্ছে কঠোরভাবে। এ ব্যাপারে জিরো টলারেন্সের পদক্ষেপ নিয়েছে কর্তৃপক্ষ। সেইসঙ্গে পণ্যের গুণগতমান ও গ্রাহকদের ক্রয় ক্ষমতার কথা বিবেচনা করে ওয়ালটন বাজারে এনেছে এইচডি, এইচডি রেডি ও এফএইচডি রেজ্যুলেশনের বিভিন্ন সাইজের এলইডি টিভি।