ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

বাংলাদেশকে হারানোর সতর্কবার্তা দিয়ে রাখলো নেপাল

প্রকাশিত: ১৭:৫৯, ১৫ জুন ২০২৪

বাংলাদেশকে হারানোর সতর্কবার্তা দিয়ে রাখলো নেপাল

নেপালের অধিনায়ক রোহিত পৌডেল

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নেপালের ম্যাচটি যদি আপনি দেখে থাকেন, তাহলে নিশ্চয়ই একবার হলেও আপনার চোখ কপালে উঠতে বাধ্য হবে। কারণ, চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের শেষ ম্যাচ তো এই নেপালিদের বিপক্ষেই। যদিও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হেরে ইতোমধ্যেই সুপার এইট থেকে ছিটকে গেছে রোহিত পৌডেলের দল।  তবে শেষটা সুন্দর করতে নেপালিরা নিশ্চয়ই মরিয়া থাকবে টাইগারদের বিপক্ষে ম্যাচটি জিততে।

সাউথ-আফ্রিকা-নেদারল্যান্ডস ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে নেপালের অধিনায়ক রোহিত পৌডেলও অবশ্য এই কথাই জানিয়ে রাখলেন। তিনি জানালেন, হারলেও এই ম্যাচ টাইগারদের বিপক্ষে তাদের জোগাবে আত্মবিশ্বাস। নেপাল অধিনায়ক বলেন, ‘সাউথ আফ্রিকার বিপক্ষে জিতলে বাংলাদেশের বিপক্ষে ম্যাচটা নক আউট হত। আমার মনে হয় পরের ম্যাচটা আমরা গৌরবের জন্য খেলব। বিশেষ করে আমরা টেস্ট খেলুড়ে দলকে হারাতে চেয়েছিলাম, দুর্ভাগ্যবশত সেটা আজকে হয়নি। তবে আমরা পরের ম্যাচে সেটা করতে চাই। যে আত্মবিশ্বাস পেয়েছি, সেটা ধরে রাখতে চাই।’

যদিও নেপালের মতো নেদারল্যান্ডসও আশায় থাকবে বাংলাদেশের হার দেখার। কারণ সুপার এইটের দৌড়ে এখনও সমীকরণিক ভাবে টিকে আছে ডাচরা। ১৭ জুন টাইগারদের ম্যাচ শুরু হওয়ার এক ঘন্টা পর নেদারল্যান্ডসও নামবে শ্রীলঙ্কার বিপক্ষে। তবে বাংলাদেশের জন্য সমীকরণ এক্ষেত্রে সহজ। কারণ  নেপালের বিপক্ষে জিতলেই পরের পর্ব নিশ্চিত হবে টাইগারদের।

 

শহিদ

×