ঢাকা, বাংলাদেশ   রোববার ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ঢাকায় আন্তর্জাতিক থ্রোবল প্রতিযোগিতা

প্রকাশিত: ২০:৩০, ১৪ মার্চ ২০২৩

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ঢাকায় আন্তর্জাতিক থ্রোবল প্রতিযোগিতা

ঢাকায় আন্তর্জাতিক থ্রোবল প্রতিযোগিতা

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড (পিএলসি)- এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আগামীকাল বুধবার থেকে শুরু হতে যাচ্ছে ‘বঙ্গবন্ধু আন্তর্জাতিক থ্রোবল প্রতিযোগিতা-২০২৩ (পুরুষ ও নারী)।’ যেখানে বাংলাদেশ ছাড়াও ভারত ও শ্রীলঙ্কা দল অংশ নিবে। পল্টনস্থ শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ১৬ মার্চ পর্যন্ত।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শামীম আল মামুন, টুর্নামেন্ট কমিটির সম্পাদক হেলাল উদ্দিন ও কার্যনির্বাহী কমিটির সদস্য ঝর্ণা আক্তার। এছাড়া শ্রীলঙ্কা ও ভারত থ্রোবল দলের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আগামীকাল বুধবার থেকে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু আন্তর্জাতিক থ্রোবল প্রতিযোগিতায় অংশ নিতে ইতোমধ্যে ৩২ সদস্যের শ্রীলঙ্কা দল ও ৩১ সদস্যের ভারত দল বাংলাদেশে এসেছে। খেলা লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। এরপর শীর্ষে থাকা দুটি দল খেলবে ফাইনাল।
প্রতিযোগিতার উভয় বিভাগের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এছাড়া উভয় বিভাগের সেরা খেলোয়াড়কে পুরস্কৃত করা হবে।

এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, এতোদিন থ্রোবল দল ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বিভিন্ন দেশে গিয়ে খেলে এসেছে। এবার জাতির জনক বঙ্গবন্ধুর নামেই আমরা আন্তর্জাতিক টুর্নামেন্ট করতে যাচ্ছি ঘরের মাঠে। এমন একটি টুর্নামেন্টের সঙ্গে থাকতে পেরে ভালো লাগছে। আশা করবো বাংলাদেশ যথারীতি এখানেও ভালো করবে।

ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানিয়ে শামীম আল মামুন বলেন, ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ। তারা শুরু থেকেই থ্রোবলের সঙ্গে আছে। আশা করছি এভাবে ভবিষ্যতেও আমাদের পাশে থাকবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা ও এটিএন নিউজ। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

রুমেল খান

×