ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯

পরীক্ষামূলক

ফেরি যাত্রার আতঙ্ক কাটিয়ে এখন সুস্থ আছেন ক্রিকেটাররা

ভয় কাটিয়ে ভালো আছেন ক্রিকেটাররা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২০:৫৬, ১ জুলাই ২০২২; আপডেট: ২১:০০, ১ জুলাই ২০২২

ভয় কাটিয়ে ভালো আছেন ক্রিকেটাররা

আতহার আলি খান ও অনুজ শরিফুল ইসলাম

শুক্রবার সকালে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের ঘুম ভেঙেছে আতঙ্কজনক এক খবরে। ফেরিতে চড়ে সেইন্ট লুসিয়া থেকে ডমিনিকায় যাওয়ার পথে মাঝ সমুদ্রে ‘মোশন সিকনেসর শিকার হয়েছেন জাতীয় দলের কয়েকজন ক্রিকেটার। যা ভয় ঢুকিয়েছে দলের প্রায় সবার মাঝেই।

 

তবে এখন ভালো খবর হলো, ফেরি যাত্রার সেই ভয় ও আতঙ্ক কাটিয়ে এখন সুস্থ আছেন ক্রিকেটাররা। রাতে মোটামুটি ভালো ঘুম হওয়ার পর সকালেই টি-টোয়েন্টি সিরিজের জন্য অনুশীলনে নেমে পড়ছেন তারা। জাতীয় দলের ব্যাটিং কোচ জেমি সিডন্সের বার্তায় জানা যাচ্ছে এ খবর।

 

এছাড়া দলের সঙ্গে থাকা সাবেক জাতীয় ক্রিকেটার ও বর্তমানে প্রখ্যাত ধারাভাষ্যকার আতহার আলি খান অনুজ শরিফুল ইসলামের সঙ্গে একটি ছবি আপলোড করেও জানিয়েছেন সুস্থতার কথা। তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ্‌! শরিফুল এখন পুরোপুরি ঠিক আছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে টিম হোটেলের নয়নাভিরাম দৃশ্যের একটি ভিডিও আপলোড করেছেন সিডন্স। যেখানে তিনি লিখেছেন, ‘আপনারা সবাই হয়তো আমাদের সেইন্ট লুসিয়া থেকে ডমিনিকায় আসার ফেরি যাত্রার ব্যাপারে শুনেছেন বা দেখেছেন।

 

এই ফেরি যাত্রা আমাদের বেশ কয়েকজন খেলোয়াড়ের জন্য খুবই ভয়ানক ছিল। ফেরি যাত্রার অভিজ্ঞতা ব্যতীত, বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করতে পেরেছে আমরা কৃতজ্ঞ।

 

সবাই ভালো আছেন জানিয়ে তিনি আরও লিখেন, ‘এই সকালে আমরা সবাই ভালো আছি। আগামীকালের টি-টোয়েন্টি ম্যাচের প্রস্তুতির জন্য বের হচ্ছি।

উল্লেখ্য, স্থানীয় সময় বৃহস্পতিবার ভোরে সেইন্ট লুসিয়া থেকে যাত্রা শুরু করে বাংলাদেশ। ফেরিতে প্রায় পাঁচ ঘণ্টার ভয়ানক এক যাত্রা শেষে ডমিনিকায় পৌঁছায় টাইগাররা। সেই ফেরি ভ্রমণে বেশ কয়েকজন ক্রিকেটার অসুস্থ হয়ে পড়েন। তবে এখন সবাই সুস্থ আছেন।