ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

দেশের সব মানুষকে উৎসর্গ করলেন সাফের চ্যাম্পিয়ন শিরোপা 

প্রকাশিত: ১৮:৪৯, ২১ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ২১:২৩, ২১ সেপ্টেম্বর ২০২২

দেশের সব মানুষকে উৎসর্গ করলেন সাফের চ্যাম্পিয়ন শিরোপা 

ট্রফি হাতে ছাদ খোলাবাসে নারী ফুটবলারদের উচ্ছ্বাস।

রাজধানীর শাহজালাল বিমানবন্দরের বাইরে হাজারো মানুষের ভিড়। যা দেখে উদ্বেলিত হয়েছেন বাংলাদেশের চ্যাম্পিয়ন নারী ফুটবলাররা। আবেগে উদ্বেলিত হয়েছেন তারা। তাই তো সাফের চ্যাম্পিয়ন শিরোপাটি  উৎসর্গ করেছেন দেশের সব মানুষকে।

অধিনায়ক সাবিনা খাতুন বলেন, সবাইকে ধন্যবাদ, আমাদের জন্য দোয়া করবেন। বাংলাদেশের ১৬ কোটি মানুষ বলুন বা ১৮ কোটি কিংবা ২০ কোটি, এই ট্রফি বাংলাদেশের সব মানুষের।

বিমানবন্দরে অনাকাঙ্ক্ষিত কারণে নির্ধারিত সংবাদ সম্মেলন করতে পারেনি চ্যাম্পিয়ন দল। তবে বের হওয়ার সময় সংবাদমাধ্যমে ছোট্ট করে নিজের অভিব্যক্তি প্রকাশ করেন সাবিনা। 

তিনি বলেন, আমাদের এত সুন্দর করে বরণ করে নেওয়ার জন্য আমরা অনেক কৃতজ্ঞ। মন্ত্রী মহোদয় ও ফেডারেশনের যারা এসেছেন, সবার প্রতি কৃতজ্ঞ। বাংলাদেশের মেয়েদের, বাংলাদেশের ফুটবল যে আপনারা এত ভালোবাসেন, এসব দেখে আমরা অনেক অনেক গর্বিত।

বড় সাফল্যের আশার কথা জানিয়ে সাবিনা বলেন, ‘আমাদের সভাপতি কাজী সালাউদ্দিন স্যার, সংশ্লিষ্ট কর্মকর্তা, মন্ত্রী মহোদয়ের সহায়তায় ২০১২ সাল থেকে নারী ফুটবল ভালোভাবে চলছে। মেয়েদের পরিশ্রম যদি দেখেন, ৪-৫ বছরের সাফল্য দেখেন, এতেই সব বোঝা যায়। সাফে চ্যাম্পিয়ন হওয়ার পর আমাদের চিন্তা-ভাবনা হচ্ছে সামনের দিকে আরও কীভাবে এগিয়ে যাওয়া যায়।

এসআর