ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

অপরাধ করে কেউ পার পাবে না: কাদের   

প্রকাশিত: ১৪:৪০, ২৪ মে ২০২৪; আপডেট: ১৫:১১, ২৪ মে ২০২৪

অপরাধ করে কেউ পার পাবে না: কাদের   

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

সাবেক সেনাপ্রধান বা আইজিপি যেই হোক, অপরাধ করে কেউ পার পাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ শুক্রবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।
 
সাবেক আইজিপি বেনজীর আহমেদ ও সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ঘটনায় সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে কিনা-এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, অপরাধ করলে শাস্তি পেতেই হবে। যত প্রভাবশালীই হোক শাস্তি নিশ্চিতের ব্যাপারে সরকারের সৎ সাহস আছে। বিচার বিভাগ ও দুদক স্বাধীন। বিশ্বজিৎ ও আবরার হত্যার ঘটনায়ও অভিযুক্তরা ছাত্রলীগের হলেও কাউকে প্রটেকশন দেওয়া হয়নি।

বিএনপির মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীরে প্রসঙ্গে কাদের বলেন, তার মানসিক ট্রমা ভয়ংকর পর্যায়ে। তারা নির্বাচন ঠেকাতে গিয়ে ব্যর্থ। এখন এদিকও নেই, ওদিকও নেই। এখন তো বন্ধুরা এসেও তাদের উৎসাহিত করে না। আগে তো সকালে ঘুম থেকে উঠেই মার্কিন দূতাবাসে গিয়ে নাস্তা করত। বিদেশি বন্ধুরা ক্ষমতায় বসাবেন, সে স্বপ্নও এখন শেষ।

এসময় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক আব্দুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, উপ দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

বারাত

×