ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

রোডমার্চ ও সমাবেশসহ ১৫ দিনের কর্মসূচি ঘোষণা বিএনপির

প্রকাশিত: ১৭:১৬, ১৮ সেপ্টেম্বর ২০২৩

রোডমার্চ ও সমাবেশসহ ১৫ দিনের কর্মসূচি ঘোষণা বিএনপির

বিএনপি। ফাইল ছবি।

চলমান যুগপৎ আন্দোলনের ধারাবাহিকতায় এবার টানা ১৫ দিনের নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আগামীকাল ১৯ সেপ্টেম্বর শুরু হয়ে আগামী ৩ অক্টোবর পর্যন্ত চলবে এ কর্মসূচি। মধ্যে রোডমার্চ এবং সমাবেশ রয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এ কর্মসূচি ঘোষণা করেন। 

তিনি বলেন, ‘আগামীকাল মঙ্গলবার ঢাকা জেলার জিনজিরা, কেরানীগঞ্জ এবং গাজীপুরের টঙ্গীতে সমাবেশ হবে। ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভৈরব- ব্রাহ্মণবাড়িয়া-হবিগঞ্জ-মৌলভীবাজার-সিলেটে রোডমার্চ এবং ২২ সেপ্টেম্বর শুক্রবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় বাদ জুমা সারাদেশের জেলা, মহানগর, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে দোয়া অনুষ্ঠিত হবে।’

সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আব্দুল মঈন খান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন ও সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে গত ১৫ সেপ্টেম্বর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ১৮ সেপ্টেম্বর নতুন কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানিয়েছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এম হাসান

×