ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

এ্যাডঃ কামরুল ইসলামকে সংবর্ধনা দিয়ে নিজেকে ধন্য মনে করছি: তাপস

প্রকাশিত: ২০:০১, ৪ জানুয়ারি ২০২৩

এ্যাডঃ কামরুল ইসলামকে সংবর্ধনা দিয়ে নিজেকে ধন্য মনে করছি: তাপস

মেয়র তাপস

ঢাকা দক্ষিনের মেয়র ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, বুড়িগঙ্গার মেগা প্রজেক্ট উন্নয়ন, রাজধানীর কামরাঙ্গীরচরে ৫০তল ভবনসহ হাজারীবাগ-ধানমন্ডীতে মেট্রোরেল নির্মানের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রীর স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়ে উঠবে। তিনি জানান, হাতিরঝিল গুলশান থেকে আধুনিক এলাকা গড়ে তোলা হবে। বুধবার রাজধানীর কামরাঙ্গীরচর সরকারী হাসপাতাল মাঠে স্থানীয় ঢাকা-২ আসনের এমপি মুক্তোযোদ্ধা এ্যাডঃ মোঃ কামরুল ইসলাম সংবর্ধনায় অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির ও ডিএসসিসি’র ৫৫নং ওয়ার্ড কাউন্সিলর নুরে আলম চৌধুরী, ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর সাইদুল ইসলাম মাদবর সহ প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন কামরাঙ্গীরচর থানা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন সরকার ও অনুষ্ঠান পরিচালনা করেন ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্য মেয়র তাপস বলেন, এ্যাড. কামরুল ইসলামকে সংবর্ধনা দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। কারন তিনি ঢাকা-২ আসনের বিভিন্ন উন্নয়নের জোয়ার বয়ে দিয়েছেন। এ সময় এ্যাডঃ কামরুল ইসলামের মুক্তিযুদ্ধে বীরত্বের ভূমিকা তুলে ধরেন মেয়র। 
 

 

লাবু

×