ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

বিএনপি-জামায়াতের অপরাজনীতির প্রতিবাদে 

মিছিল-স্লোগানে উত্তাল জিরো পয়েন্ট থেকে মতিঝিল

প্রকাশিত: ১৭:২৯, ৯ ডিসেম্বর ২০২২

মিছিল-স্লোগানে উত্তাল জিরো পয়েন্ট থেকে মতিঝিল

আওয়ামী লীগের মিছিল

বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও জঙ্গিবাদ এবং নৈরাজ্য অপরাজনীতির প্রতিবাদে ঢাকায় সমাবেশ করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে রাজধানীর গুলিস্তানের কাজী বশির মিলনায়তনে আয়োজিত এই সমাবেশে যোগ দিয়েছেন হাজার হাজার নেতাকর্মী। এতে গুলিস্তানের জিরো পয়েন্ট থেকে শুরু করে মতিঝিল পর্যন্ত পুরো এলাকা মিছিলে-স্লোগানে উত্তাল হয়ে উঠেছে।  

শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেল তিনটার আগেই মূল সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়। এরপর যারা সমাবেশে অংশ নিয়েছেন তারা অবস্থান নেন সড়কেই৷

 এ সময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিট থেকে আগত নেতাকর্মীদের ঢল দেখা গেছে।

সমাবেশ শুরু হওয়ার পরে এসে সড়কে অবস্থান নিতে দেখা গেছে ৫৫, ৫৬ ও ৫৭নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতাদের। একইভাবে সড়কে অবস্থান নিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ সাংস্কৃতিক ফোরামের পল্লবী থানার নেতাকর্মীরা।

ঢাকা-২ আসন থেকে আগত নেতাকর্মীরাও গুলিস্থান থেকে মতিঝিলমুখী সড়কে অবস্থান নেন।

সমাবেশে ইতোমধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, আব্দুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কালাম, আহমেদ হোসেন, আফজাল হোসেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপসসহ কেন্দ্রীয় নেতারা যোগ দিয়েছেন।

মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়েছেন।

 

 

 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart