ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আগস্ট এলেই বিএনপির ঘাতক চরিত্র বেপোরোয়া হয়ে ওঠে

প্রকাশিত: ১৮:০৫, ৫ আগস্ট ২০২২; আপডেট: ১৮:০৬, ৫ আগস্ট ২০২২

আগস্ট এলেই বিএনপির ঘাতক চরিত্র বেপোরোয়া হয়ে ওঠে

ওবায়দুল কাদের।

আগস্ট মাস এলেই বিএনপির ঘাতক চরিত্র বেপোরোয়া হয়ে ওঠে এবং এ মাসে দলটি সত্যের মুখোমুখি হতে ভয় পায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (৫ আগস্ট) শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বনানী কবরস্থানে তার সমাধিতে শ্রদ্ধা জানানো পর এসব কথা বলেন তিনি।

ভোলায় বিএনপি-পুলিশ সংর্ষের ব্যাপারে ওবায়দুল কাদের বলেন, ভোলায় পুলিশের ওপর বিএনপির নেতাকর্মীরা অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করেছে। হামলা করলে পুলিশ কি আঙুল চুষবে? ভিডিও ফুটেজ দেখলে বোঝা যাবে কারা অস্ত্র দিয়ে পুলিশের ওপর হামলা করেছে।

তিনি বলেন, অস্ত্রশস্ত্র নিয়ে কারা মিছিল করেছে, কারা সেই অস্ত্র দিয়ে পুলিশের ওপর হামলা করেছে। ভোলায় বিএনপির ঘাতক চেহারা স্পষ্ট হয়েছে। তারা চেয়েছে নির্বাচনকে সামনে রেখে আবারও অস্থির, উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করতে। 

সেতুমন্ত্রী বলেন, শেখ কামালের জন্মদিনে আবাহনী মাঠে ও বনানী কবরস্থানে এত মানুষ, এত তরুণের সমাবেশ। এতে এটাই প্রমাণ হয়, আমরা প্রস্তুত। হত্যা, ষড়যন্ত্রের রাজনীতি আমরা রুখবোই। ক্রীড়াঙ্গনে ক্রিকেট ও ফুটবল, সাংস্কৃতিক অঙ্গনে প্রতিদিন দেখা যেতো শেখ কামালকে। আবার মধুর ক্যান্টিনে এসে ছাত্রলীগ সংগঠন করতেন। বহুমুখী প্রতিভার অধিকারী শেখ কামাল হতে পারে দেশের তরুণ সমাজের কাছে রোল মডেল।

রাজধানীর বনানী কবরস্থানে শেখ কামালের সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শ্রদ্ধা নিবেদনের সময় প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ ও বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আফজাল হোসেন ও মির্জা আজম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়:

×