ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

মেয়েকে মাটিতে আছাড় দিয়ে হত্যার অভিযোগ, বাবা আটক

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২২:৫৩, ১৬ এপ্রিল ২০২৪

মেয়েকে মাটিতে আছাড় দিয়ে হত্যার অভিযোগ, বাবা আটক

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। 

রাজধানীর হাজারীবাগ বউবাজার এলাকায় বাবার হাতে পাঁচ বছরের মেয়ে শিশু খুন হয়েছে। শিশুটির নাম জান্নাতুল। এই ঘটনায় শিশুটির বাবা লেগুনা চালক মো. রাসেলকে আটক করেছে পুলিশ। 

চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৬ এপ্রিল) ভোররাত সাড়ে ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ২০৪ নম্বর ওয়ার্ডে মারা যায় শিশুটি। গতকাল সোমবার বিকালে বউবাজার খালপাড়ের বাসায় এই ঘটনা ঘটে। 

জানা যায়, তাদের বাড়ি ভোলার পশ্চিম চরভুষন এলাকায়। বর্তমানে হাজারীবাগ বউবাজার খালপাড় এলাকার একটি বাসায় ভাড়া থাকতো। শিশুটির বাবা মো. রাসেল লেগুনা চালক, আর মা নাসিমা আক্তার গৃহিণী। বাবা মায়ের একমাত্র সন্তান জান্নাতুল।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) নাদির শাহ জানান, গতকাল সোমবার বিকেলে শিশুটির বাবা রাসেল মেয়ে শিশুটিকে মাটিতে আছাড় মারে। এতে শিশুটির মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়। স্বজন ও প্রতিবেশীরা শিশুটিকে তাৎক্ষণিক উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যায় সে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। 

তিনি জানান, মাঝে মধ্যেই স্ত্রী ও মেয়েকে অত্যাচার করতো রাসেল। গতকাল বিকালে শিশুটিকে তার মা নাসিমা ভাত খাওয়াচ্ছিল। তবে খেতে চাচ্ছিল না সে। এতেই বাবা রাসেল রাগান্বিত হয়ে মেয়েকে মাটিতে আছাড় মারে। এতে শিশুটির মাথায় আঘাত লেগে গুরুতর আহত হয়। তবে ঘটনার পরপরই প্রতিবেশীরা রাসেলকে ধরে থানায় খবর দেন। সে থানায় আটক আছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এম হাসান

×