ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

এগ্রো ফুডসের জিএমকে আটকে রেখে মুক্তিপণ দাবির প্রতিবাদ

প্রকাশিত: ২১:২৯, ৭ ডিসেম্বর ২০২২

এগ্রো ফুডসের জিএমকে আটকে রেখে মুক্তিপণ দাবির প্রতিবাদ

সংবাদ সম্মেলন

বাংলাদেশ এগ্রো ফুডস্ কোম্পানীর জিএম কামরুল হাসানকে আটকে রেখে মুক্তিপণ দাবির প্রতিবাদ জানিয়েছেন কোম্পানীর কর্মকর্তারা। বুধবার সকালে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন মিলনায়তেন এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়। 

লিখিত বক্তব্যে কোম্পানীর জিএম কামরুল হাসান বলেন, তাদের কোম্পানী থেকে মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া ওরফে জুয়েল নামের এক ব্যবসায়ী পরিবেশক হিসেবে মালামাল পরিবেশন করে আসছেন।

তিনি কোম্পানীর পক্ষ থেকে ডিপো নেওয়ার জন্য অনুরোধ জানান। এক পর্যায়ে তার সঙ্গে আলোচনা হয় যে, ডিপো নিতে হলে কোম্পানীর অধীনে অগ্রিম ৩০ লাখ টাকা জমা করতে হবে। এক পর্যায়ে গত ১৫ নভেম্বর সকালে তার প্রতিষ্ঠানে কোম্পানীর প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে গেলে কামরুল হাসান ও তার সহকর্মী কামরুল ইসলাম বাদল কাগজপত্র নিয়ে জুয়েলের অফিসে গেলে জুয়েলের সহযোগী এমদাদুল হক, মেহেদী হাসান দুলালসহ অজ্ঞাতনামা ৭/৮ জনকে তার অফিসে তাদের আটকে রাখে। তাদের জিম্মি করে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করলেও জুয়েল ও তার সহগযোগিরা পালিয়ে যায়।

এ ঘটনায় থানায় মামলা হয়। পরে তারা আদালত থেকে জামিনে বেরিয়ে জুয়েল ও তার বাহিনী এই কোম্পানীর বিরুদ্ধে গণমাধ্যমে বিভ্রান্তিকর তথ্য দিয়ে কোম্পানীর সুনাম ক্ষুন্ন করার চেষ্টা চালাচ্ছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন কামরুল হাসান।
 

 

লাবু

monarchmart
monarchmart