ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

শিশুর পুষ্টি পূরণে ‘টিফিন প্লাস’  

প্রকাশিত: ২১:৪৫, ২০ অক্টোবর ২০২২

শিশুর পুষ্টি পূরণে ‘টিফিন প্লাস’  

মোড়ক উন্মোচিত কেয়ার নিউট্রিশনের কর্মকর্তারা

শিশুদের পুষ্টি চাহিদা নিশ্চিত করতে এবং মায়েদের চিন্তা মুক্ত রাখতে “নিউট্রি প্লাস” ব্রান্ডের "টিফিন প্লাস" নামে নতুন পণ্য নিয়ে আসলো আমেরিকান প্রতিষ্ঠান "কেয়ার নিউট্রিশন"। টিফিন প্লাস সুস্বাদু একটি খাবার যা শিশুরা পছন্দ করবে এবং এর প্রতি প্যাকেট এ রয়েছে শিশুদের প্রতিদিনের পুষ্টি চাহিদার ১৫ শতাংশ।

রাজধানীর একটি হোটেলে নিউট্রি প্লাস ব্রান্ডের টিফিন প্লাস ফর্টিফাইড অরেঞ্জ চকোলেট, ফর্টিফাইড মালাই চকোলেট এবং ফর্টিফাইড চকোলেট তিনটি পণ্যের মোড়ক উন্মোচিত হয় এবং পণ্য তিনটির পরিচয় করিয়ে দেন কেয়ার নিউট্রিশনের কর্মকর্তারা। নতুন পণ্যের মোড়ক উন্মোচন উপলক্ষে নিউট্রি প্লাস এবং বাবুল্যান্ড মধ্যে একটি সমঝোতা স্বাক্ষর হয়েছে, যার ফলে প্রথম পাঁচ হাজার ক্রেতা প্রতিটি পণ্যের সাথে পাচ্ছে একটি ৪০০ টাকা মূল্যের বাবুল্যান্ড এর এন্ট্রি কুপন ফ্রি।

প্রতিষ্ঠানটির সিওও হিন্দোল রায় বলেন, বাংলাদেশের প্রথম নিউট্রিশন প্রতিষ্ঠান হিসেবে সকল মানুষের পুষ্টি চাহিদা পূরণে ৬টি থেকে ২৩টি মাইক্রোনিউট্রিয়েন্ট যুক্ত স্বাস্থ্যসম্মত খাদ্য পণ্য উৎপাদনে জোর দিচ্ছে যুক্তরাষ্ট্র ভিত্তিক ফ্রন্টিয়ার নিউট্রিশনের সহযোগী এই প্রতিষ্ঠানটি। তিনি আশা ব্যক্ত করেন এই নতুন পণ্য সকলের কাছে সমাদৃত হবে এবং নিউট্রিশন পণ্য হিসাবে গ্রহণযোগ্যতা পাবে।

ব্যবস্থাপনা পরিচালক এডি বেয়ারনট বলেন, সকলের সাধ্যের মধ্যে পুষ্টি চাহিদা নিশ্চিতে ভেজাল মুক্ত খাদ্য প্রস্তুত করছে কেয়ার নিউট্রিশন লিমিটেড এবং তিনি প্রত্যাশা করেন যে দৈনন্দিন খাদ্যে পুষ্টি চাহিদা পূরণে ‘নিউট্রি প্লাস’ ব্রান্ডের পণ্য গুলি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির বিক্রয় বিভাগের প্রধান মোঃ মোফাজ্জল হোসেন, একাউন্টস ও ফিন্যান্স বিভাগের ম্যানেজার মনোয়ারুল ইসলাম, ব্রান্ড কমিউনিকেশন বিভাগের ম্যানেজার মোঃ নাজমুল হাসানসহ ফ্যাক্টরি ও প্রধান কার্যালয়ের অন্যান্য কর্মকর্তারা।

 

এমএস

monarchmart
monarchmart