ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শিশুদের জন্য ঈদে ৪ দিনব্যাপী ফাটাফাটি ঈদ আয়োজন বাবুল্যান্ডের ১১টি ব্রাঞ্চে!

প্রকাশিত: ১৬:৫৫, ৮ এপ্রিল ২০২৪; আপডেট: ১৬:৫৫, ৮ এপ্রিল ২০২৪

শিশুদের জন্য ঈদে ৪ দিনব্যাপী ফাটাফাটি ঈদ আয়োজন বাবুল্যান্ডের ১১টি ব্রাঞ্চে!

শহরে শিশুদের বিনোদন এবং শারীরিক ও মানসিক বিকাশে বাবুল্যান্ড ইনডোর প্লে-গ্রাউন্ড। 

বাচ্চা এবং পরিবার নিয়ে এই ঈদে কোথায় কোথায় ঘুরবেন প্ল্যান করেছেন তো? তাহলে প্ল্যানে অবশ্যই রাখুন বাবুল্যান্ড! কারণ শিশুদের নিয়ে এই জমকালো ঈদ আয়োজন মিস করলে আপনার শিশুকে অপেক্ষা করতে হবে পুরো একটি বছর! 

ইট পাথরের এই শহরে শিশুদের বিনোদন এবং শারীরিক ও মানসিক বিকাশে ২০১৮ সাল থেকেই কাজ করে আসছে বাবুল্যান্ড ইনডোর প্লে-গ্রাউন্ড। 

বর্তমানে বাবুল্যান্ডের রয়েছে ১১টি ব্রাঞ্চ। শিশুদের জন্য স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ ও নির্ভরযোগ্য প্লে-গ্রাউন্ড হিসেবে বাবুল্যান্ড আছে অভিভাবকদের পছন্দের তালিকায় শীর্ষে। অন্যান্য বারের মতো এবার ঈদেও বাবুল্যান্ড তাই সাজছে ঈদের নতুন সাঁজে। শিশুদের জন্য সেরা একটি ঈদ উপহার দিতে বাবুল্যান্ড আয়োজন করছে ঈদের দিন থেকে ৪ দিন ব্যাপি বায়োস্কোপ, পাপেট শো, রোবট ড্যান্স, ম্যাজিকাল ফেইরি টেইল, বাডিস ঈদ ফান, ব্যান্ডবাজ সহ আরো অনেক মজার আয়োজন।  

ঈদ আয়োজন নিয়ে প্লে-গ্রাউন্ডে আসা এক অভিভাবক বলেন, ‘আমার ছেলেকে নিয়ে প্রতি মাসে অন্তত একবার বাবুল্যান্ডে আসা হয়। আমার ছেলে বাবুল্যান্ডে খেলতে খুবই পছন্দ করে। আর ঈদে বাচ্চাদের জন্য আনন্দ করার ব্যবস্থা খুব কম বললেই চলে। সেই জায়গায় বাবুল্যান্ডের মতো একটা প্লে-গ্রাউন্ড আসলেই খুব উপকারি। আর প্রতি ঈদেই বাবুল্যান্ডের সব সময় জমকালো আয়োজন থাকে যেটা বাচ্চারা সবাই অনেক পছন্দ করে। আশা করছি এবারো ব্যতিক্রম হবে না। আমি অবশ্যই আসবো আমার পুরো পরিবার নিয়ে বাবুল্যান্ডে ঈদ কাটাতে।’

ঢাকার প্রায় সব এলাকায় জনপ্রিয় মার্কেট এবং ল্যান্ডমার্কেই আছে বাবুল্যান্ড ব্রাঞ্চ। তাই এই ঈদ হতে পারে আপনার এবং আপনার শিশুর জন্য খুব আনন্দের একটি ঈদ। 

বাবুল্যান্ডের ঠিকানা:  মিরপুর শপিং কমপ্লেক্স - মিরপুর ২, রমজান নেসা সুপার মার্কেট - মিরপুর ১২, শেওড়াপাড়া - মেট্রোরেল সেটশনের পাশে, রোজ ভ্যালী শপিং মল - ওয়ারী,  নর্থ টাওয়ার হাউজ বিল্ডিং - উত্তরা, আতিক টাওয়ার - আজমপুর উত্তরা, বিটিআই প্রিমিয়ার প্লাজা - উত্তর বাড্ডা, ওয়েস্ট পয়েন্ট বিল্ডিং - গ্রিন রোড, ধানমন্ডি সিমান্ত সম্ভার এবং আলমাস পয়েন্ট শপিং কমপ্লেক্স - নারায়ণগঞ্জ।

 

স্বপ্না

×