ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লা রিভে ঈদ ও নার্গিসাস কালেকশন

প্রকাশিত: ২২:১৫, ১৯ মার্চ ২০২৩

লা রিভে ঈদ ও নার্গিসাস কালেকশন

.

ঈদ শুনলেই খুশিতে মাতোয়ারা হয়ে ওঠে মন। তার সঙ্গে যদি যোগ হয় লা রিভের ঈদ ব্র্যান্ড এক্সক্লুসিভ- নার্গিসাস কালেকশনের পোশাক, তাহলে তো কথাই নেই! এমনই আনন্দঘন পরিবেশে মার্চ জমকালো ফ্যাশন শো ডিসপ্লে এবং ফ্যাশন-মিডিয়া সংশ্লিষ্ট মানুষদের হাসি-আড্ডা সাধুবাদে উন্মোচিত হলো লা রিভ ঈদ২৩ কালেকশনের ফাস্ট লুক।

অনুষ্ঠানের শুরুতেই লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস সবাইকে ধন্যবাদ জানান। তিনি বলেন, কোভিডের কঠিন সময়েও বাংলাদেশের ফ্যাশন ব্র্যান্ডগুলো নিজস্ব স্টাইল ডিজাইন তৈরি করে আমাদের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে সামনে এগিয়ে নিয়ে গেছে। ফ্যাশন-সাংবাদিকরাও দেশী ফ্যাশন কাপড়ের প্রসার প্রচারে সমানতালে ভূমিকা রেখেছেন। তিনি বলেন, ঈদ মানেই ইতিবাচকতা। এই কালেকশনের মাধ্যমে আমরা সবার মাঝে ইতিবাচক অনুরণন ছড়িয়ে দিতে চাই। মন্নুজান নার্গিস জানান, প্রতিটি ফ্যাশন-সিজনে আমরা নতুন নতুন থিম নিয়ে কাজ করি। এই ঈদের কালেকশন থিমের নাম রিলিজ। একটি দীর্ঘ অতিমারি শেষে আমরা মন খুলে উৎসব করতে পারছি। উৎকণ্ঠা সরিয়ে আমাদের মনে স্বস্তি বা ইনার পিস ফিরে এসেছে। সেই শান্তি, আনন্দ আর উৎসব ফিরে পাওয়ার খুশি প্রকাশ করে যেসব রঙ, তাই এই কালেকশনের কালার প্যালেটের জন্য বাছাই করা হয়েছে। উজ্জ্বল কমলা বা জুসি অরেঞ্জকে কোর কালার ধরে অন্যন্য শেডগুলো বাছাই করেছি আমরা। সিল্ক, হাফসিল্ক, মসলিন, অরগাঞ্জা, ক্রেপ, সাটিন, জ্যাকার্ড, মার্সেরাইজড কটন, ভিসকোস ইন্ডি প্রিমিয়াম কোয়ালিটি কটন দিয়ে বোনা হয়েছে ঈদ ২০২৩ কালেকশন।

উইমেনজ ঈদ কালেকশনের সবচেয়ে বড় আকর্ষণ শাড়ি। আরো থাকছে সালোয়ার কামিজ সেট, সিঙ্গেল কামিজ, লং মিডি টিউনিক, গাউন, টপস, শার্ট, আবায়া সেট। বটমস কালেকশনে থাকছে ম্যাচিং পালাজ্জো, কুলোটস প্যান্টস, লেগিংস, স্কার্ট প্যান্টস স্টাইলস। পুরুষের ঈদ কালেকশনে থাকছে রুচিশীল কাজ করা ফিটেড, সেমি ফিট রেগুলার ফিট পাঞ্জাবি, ফর্মাল ক্যাজুয়াল শার্ট, কাবলি সেট, কমফোর্ট শার্ট, পোলো শার্ট টি-শার্ট। বটমস কালেকশনে নানা ফিটের প্যান্ট পাজামা, ডেনিম চিনোস প্যান্টস, এবং লুঙ্গি ডিজাইন করা হয়েছে। শিশুদের ঈদের আনন্দ সম্পূর্ণ করতে সবধরনের পোশাক থাকছে লা রিভের এই ঈদ কালেকশনে। বাবা-ছেলে মা-মেয়ের ম্যাচিং ঈদ পোশাক পাওয়া যাবে মিনি-মি কালেকশনে। সবশেষে তারকাবহুল ফ্যাশন শো এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি টানা হয়। লা রিভের ঈদ নার্গিসাস ২০২৩ কালেকশনের সব স্টাইল ইতোমধ্যে পৌঁছে গেছে খুলনা, সিলেট, রাজশাহী, নারায়ণগঞ্জ চট্টগ্রামসহ ঢাকার প্রতিটি স্টোর অনলাইনে (www.lerevecraze.com) বিস্তারিত জানতে লগইন করুন লা রিভের অফিসিয়াল ফেসবুক পেজ www.facebook.com/lerevecraze

×