ঢাকা, বাংলাদেশ   রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

নিউইয়র্কে সিরাজগঞ্জ জেলা সমিতির সভাপতি আব্দুর, সম্পাদক উজ্জ্বল

প্রকাশিত: ২১:১৯, ৩ ডিসেম্বর ২০২৩

নিউইয়র্কে সিরাজগঞ্জ জেলা সমিতির সভাপতি আব্দুর, সম্পাদক উজ্জ্বল

আব্দুর রউফ লেবু ও এসএম নাদির উজ্জ্বল।

নিউইয়র্কে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রবাসী সিরাজগঞ্জ জেলা সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আব্দুর রউফ লেবু সভাপতি ও এসএম নাদির উজ্জ্বল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

বুধবার (২৯ নভেম্বর) জ্যাকসন হাইটস ও ব্রঙ্কসের পার্কচেস্টারে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। বিকেল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত চলে ভোটগ্রহণ।

২৭ সদস্যের কার্যকরী কমিটির মধ্যে শুধু সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে গোপন ব্যালটে নির্বাচন অনুষ্ঠিত হয়। সভাপতিসহ অন্য পদের প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নাদির উজ্জ্বল ৯৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এলাহী তরফদার আরিফ পেয়েছেন ৫১ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে ৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন রুবেল হাসান মুন্সী এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাকারিয়া সরকার পেয়েছেন ৫৬ ভোট।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন গণেশ নাথ চৌধুরী। কমিশনের অপর দুইজন সদস্য ছিলেন উত্তম কুমার সাহা ও সাইফুল ইসলাম। তাদের সহযোগিতা করেন রাশেদ মান্নান ফয়সল।

সিরাজগঞ্জ সমিতির ২০২৪-২০২৫ সালের কার্যকরী কমিটির সদস্যরা হলেন আব্দুর রউফ লেবু (সভাপতি), মৌসুমী আহমেদ খান (সিনিয়র সহ সভাপতি), মাকসুদা পারভীন ও এহতেশামুল হক রোকনী (সহ সভাপতি), এসএম নাদির উজ্জ্বল (সাধারণ সম্পাদক), জহুরুল ইসলাম সুজন (যুগ্ম সম্পাদক), ফারুক হোসেন রনি (সহ সাধারণ সম্পাদক), রুবেল হাসান মুন্সী (সাংগঠনিক সম্পাদক), মাহমুদুল হাসান মার্ক (প্রচার ও প্রকাশনা সম্পাদক), জহুরুল ইসলাম টিপু (ক্রীড়া সম্পাদক), রেজোয়ানা রাজ্জাক সেতু (সাংস্কৃতিক সম্পাদক), জান্নাত ফেরদৌস লিপি (মহিলা সম্পাদিকা), কার্যকরী সদস্য কামরুজ্জামান কামরুল, আবুল কাশেম, বেনজামিন হামিদ অনু, আব্দুল মমিন মানিক, তানজিল আরিফ, দেবব্রত সাহা, মাসুদ রানা, খান হোসেন বিপু ও হাসান বিন নোমান রাসেল।

 

এম হাসান

×