ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

বিয়ের অনুষ্ঠানে বর এলেন কফিন বন্দি হয়ে!

প্রকাশিত: ১১:২৫, ২১ নভেম্বর ২০২২; আপডেট: ১১:২৬, ২১ নভেম্বর ২০২২

বিয়ের অনুষ্ঠানে বর এলেন কফিন বন্দি হয়ে!

বরের বন্ধুরা কফিন নিয়ে বিয়ের অনুষ্ঠানে

বিয়ের অনুষ্ঠান চলছে। কনে থেকে শুরু করে তার পরিবার ও বন্ধুরা মুখিয়ে আছেন বরের অপেক্ষায়। অবশেষে বর এলেন। তবে কফিন বন্দি হয়ে। বরের বন্ধুরা ওই কফিন নিয়ে বিয়ের অনুষ্ঠানে ঢুকতেই সবাই হতবাক।

উদ্বেগ-আশঙ্কা দেখা গেলো কনেপক্ষের বাড়ির সদস্যদের মুখেও। কিন্তু সবাইকে চমকে দিয়ে কফিনের ডালা খুলে বেরিয়ে এলেন বর। বরের বন্ধুদের মধ্যে উঠলো হাসির রোল। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের একটি বিয়ের অনুষ্ঠানের এই ঘটনার ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

এই বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও টিকটকে পোস্ট করেছেন এক ব্যবহারকারী। ভিডিওর শিরোনামে তিনি লিখেছেন, এটি কি কোনো শেষকৃত্য অনুষ্ঠান? না। এভাবেই আমার বন্ধু বিয়ের মঞ্চে উঠেছেন।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর অনেকে এই সেটি শেয়ার করেছেন। এখন পর্যন্ত লাখ লাখ মানুষ এই এটি দেখেছেন। বিয়ের দিন বরের এই রসিকতাকে অনেকে যেমন সাধুবাদ জানিয়েছেন, তেমনি অনেকেই এই ঘটনাকে কনেবাড়ির পক্ষে অসম্মানজনক বলেও উল্লেখ করেছেন।

অনেকের মতে এমন কর্মকাণ্ড একেবারেই ‘অসম্মানজনক’। একজন লিখেছেন, ‘আমি সেখানে থাকলে বিয়েই ভেঙে দিতাম।

বিয়ের উৎসবে এমনই উদ্ভট এক কাণ্ড গত মে মাসেই ঘটেছিল। ওই বিয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সাড়া ফেলে। ভিডিওতে দেখা যায়, বর ও কনে হাত ধরাধরি করে আগুনের ওপর দিয়ে হাঁটছেন। বর-কনের নাম জেব জোসেপ ও আমবির মিশেল। তারা দুজনই টেলিভিশন ও চলচ্চিত্রে কাজ করেন। ভিডিওটি এক কোটি ৫০ লাখবারের বেশি দেখা হয়েছিল।

সূত্র: জিও নিউজ, এনডিটিভি

টিএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart