ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

‘যদি আমি বেঁচে ফিরি’ওয়েব সিরিজে মিশা সওদাগর

সংস্কৃতিক প্রতিবেদক 

প্রকাশিত: ১৯:৪৩, ২৭ সেপ্টেম্বর ২০২২

‘যদি আমি বেঁচে ফিরি’ওয়েব সিরিজে মিশা সওদাগর

মিশা সওদাগর।

এবার ওটিটি প্ল্যাটফর্মে নাম লিখেছেন জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। প্রথমবার তিনি ওয়েব সিরিজে কাজ করেছেন। ওটিটি প্ল্যাটফর্ম চরকির এই সিরিজের নাম ‘যদি আমি বেঁচে ফিরি’। 

এটি নির্মাণ করেছেন তানিম পারভেজ। ২৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সিরিজটি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে মিশা একটি ভিডিও পোস্ট করেন। 

তাতে দেখা যায়, তিনি লিফটে আটকে আছেন। নিজেকে খারাপ, দুর্নীতিবাজ মানুষ হিসেবে স্বীকার করছেন। তার এমন বক্তব্যে সবাই প্রথমে অবাক হয়ে পড়েন। সেই ভিডিওর সূত্রে জানা গেল, এটি একটি ওয়েব সিরিজের। 

মিশা সওদাগর বলেন, বাস্তবে আমি ভীষণভাবে লিফট ভয় পাই। যতটা সম্ভব এড়িয়ে চলি। অথচ গল্পের প্রয়োজনে সেই লিফটেই আটকা পড়তে হলো। ভয়েস নিয়েও কিছু এক্সপেরিমেন্ট করতে হয়েছে। সব মিলিয়ে এই কাজটা আমার জন্য অনেক চ্যালেঞ্জিং ছিল। 

তিনি আরও বলেন, আমাদের এখানকার সিনেমার গল্প একটা নির্দিষ্ট ছকে তৈরি হয়। অনেকের হস্তক্ষেপ থাকে সেখানে। ওটিটি প্ল্যাটফর্মে এসবের কিছুই থাকে না। এখানে অভিনেতা হিসেবে নিজেকে নানানভাবে ব্যবহারের সুযোগ রয়েছে। তাই অনেক ধরনের গল্প বলা যায়। 

এই ওয়েব সিরিজে মিশা সওদাগরের সঙ্গে অভিনয় করেছেন বিজরী বরকতউল্লাহ, দিলরুবা দোয়েলসহ আরও অনেকেই। এদিকে সিনেমা নিয়ে ভীষণ ব্যস্ততায় ডুবে আছেন মিশা সওদাগর। শুটিং, ডাবিং মিলিয়ে আগামী বছরের জানুয়ারি পর্যন্ত তার সিডিউল লকড বলে জানান তিনি।

monarchmart
monarchmart