ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

সিমকার্ডের তৈরি পোশাকে নিজেকে ঢাকলেন এই অভিনেত্রী

প্রকাশিত: ২০:০১, ২৪ সেপ্টেম্বর ২০২২

সিমকার্ডের তৈরি পোশাকে নিজেকে ঢাকলেন এই অভিনেত্রী

সিম কার্ড দিয়ে তৈরি পোশাকে উরফি।

এটাই দেখার বাকি ছিল। হ্যাঁ, উরফি জাভেদের নতুন পোশাক দেখে এটাই বলেছে ভক্তরা। তা এবার কী দিয়ে পোশাক বানালেন উরফি? উরফির শরীরে এবার দেখা গেল প্রায় দুই হাজার সিম কার্ড দিয়ে তৈরি পোশাক। যা দেখে হতবাক সবাই। 

কয়েকদিন আগে হাত দিয়ে স্তন ঢেকে ছবি পোস্ট করেছিলেন উরফি। শরীরে পোশাক প্রায় নেই বললেই চলে। এমন অবস্থায় ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন উরফি। আর সেই ভিডিও আপলোড করেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। উরফির কাণ্ড থেকে রণবীর সিংয়ের নগ্ন ফটোশুটের কথা স্মরণ করলেন নেটিজেনরা। 

শোনা যাচ্ছে, ‘জামাতারা’ সিরিজের নতুন সিজনের প্রোমোশনের জন্য়ই এমন কাণ্ড ঘটিয়েছেন উরফি। 

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস ওটিটি’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন তিনি। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। এবার প্রায় নগ্ন অবস্থাতেই ফ্রেমবন্দি হয়েছেন এই তারকা।

সম্প্রতি ঈদের দিনে ফ্লোরাল শাড়ীর সঙ্গে ব্রালেট পরেছিলেন উরফি। শাড়ীর আঁচল এমনভাবে নিয়েছিলেন যাতে বক্ষযুগলের ভাঁজ দেখা যায়। তাতে প্রবল সমালোচিত হন এই অভিনেত্রী। 

‘কিছু তো লজ্জা রাখ। আজকের দিনে এমন পোশাক না পরলেই নয়!’, ‘মুসলিম সমাজে কিছু নির্লজ্জেরও জন্ম হয়’, উরফির ছবিতে এমন মন্তব্যও করা হয়। অবশ্য এসব নিয়ে বিশেষ মাথা ঘামান না উরফি। যেমন ইচ্ছে তেমন পোশাক তিনি পরতে পারেন বলেই দাবি এই নায়িকার।

এমএইচ

monarchmart
monarchmart