ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শুভেচ্ছাদূত হলেন সিয়াম ও মেহজাবীন

প্রকাশিত: ২০:১০, ৬ মার্চ ২০২৩

শুভেচ্ছাদূত হলেন সিয়াম ও মেহজাবীন

সিয়াম ও মেহজাবীন

দেশের জনপ্রিয় দুই তারকা সিয়াম আহমেদ এবং মেহজাবীন চৌধুরী প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা হেয়ার অয়েল ব্র্যান্ড এর শুভেচ্ছদূত হয়েছেন। ইতোমধ্যেই ব্র্যান্ডের নতুন একটি ফিল্মে কাজ করেছেন এই তারকা জুটি।   

অনুভূতি প্রকাশ করে ব্র্যান্ড অ্যাম্বাসেডর মেহজাবীন চৌধুরী বলেন, প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা হেয়ার অয়েল আমার পছন্দের একটি ব্র্যান্ড। এর খাঁটি নারিকেল তেল যেমন আমার চুলে পুষ্টি যোগায়, অপরদিকে অ্যালো ভেরা চুল করে সিল্কি। তাই যারা সিল্কি ও পরিপুষ্ট চুল চান তাদের প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা হেয়ার অয়েল ব্যবহারের পরামর্শ দিচ্ছি। 

ব্র্যান্ড অ্যাম্বাসেডর সিয়াম আহমেদ বলেন, “চুল অত্যন্ত মূল্যবান এবং এটি সৌন্দর্যের প্রতীক। প্যারাসুট অ্যাডভান্সড বিগত এক দশকেরও বেশি সময় ধরে দেশের সবচেয়ে পছন্দের হেয়ার অয়েল ব্র্যান্ড হিসেবে সমাদৃত। ব্র্যান্ডটি একাধিক প্রোডাক্ট নিয়ে আসার মাধ্যমে চুলের যত্নে ভোক্তাদের বিভিন্ন চাহিদা পূরণ করে আসছে। এমন একটি ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত এবং ভবিষ্যতে ব্র্যান্ডটির সাথে আরও সুন্দর সুন্দর কাজ উপহার দেওয়া নিয়ে আমি আশাবাদী।”

ব্র্যান্ড সম্পর্কে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর রজত দিবাকর বলেন, গত দুই দশক ধরে প্যারাসুট অ্যাডভান্সড সেরা গুণমান নিশ্চিত ও ভোক্তাদের চাহিদা পূরণের মাধ্যমে একটি বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে সমাদৃত হয়ে আসছে। আমরা সবসময় চেষ্টা করি উদ্ভাবনের মাধ্যমে ভোক্তাদের চাহিদা ও প্রয়োজন মেটাতে।  

কাওসার রহমান

×