ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

 প্রিয়াঙ্কার গলায় কী করে লাগল চোট!

প্রকাশিত: ১৪:১৯, ১৯ জুন ২০২৪

 প্রিয়াঙ্কার গলায় কী করে লাগল চোট!

প্রিয়াঙ্কা চোপড়া।

বলিউডে তাঁকে কোণঠাসা করা হয়েছিল, এ কথা আগেই জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। হিন্দি সিনেমায় তাঁর অভিষেকের পর টানা দুই বছর ব্যর্থতা দেখেছেন। তারপর যদিও একটানা অভিনয় করেছেন। প্রায় বছর দশেক হল বলিউড ছেড়ে হলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন অভিনেত্রী। 

এছাড়াও আমেরিকায় স্বামী নিক জোনাস ও মেয়ে মালতী মেরি চোপড়া জোনসাকে নিয়ে সাজিয়েছেন সুখী গৃহকোণ। সাজানো সেই সংসারের নানা ছবিও সামাজিক মাধ্যমে পোস্ট করেন অভিনেত্রী। আচমকাই চোট পেলেন প্রিয়াঙ্কা। গলায় লম্বা দাগ। অনেকটাই কেটে গেছে অভিনেত্রীর। কীভাবে এমন আঘাত পেলেন প্রাক্তন বিশ্বসুন্দরী?

আমেরিকায় স্বামী নিকের সঙ্গে নয় বরং প্রিয়ঙ্কা এখন রয়েছেন অষ্ট্রেলিয়ায়। সঙ্গে রয়েছে মেয়ে মালতী। সেখানেই প্রিয়াঙ্কা তাঁর পরবর্তী ছবি ‘দ্য ব্লাফ’-এর শুটিংয়ে ব্যস্ত। নারী দস্যুদের গল্প নিয়ে তৈরি এই সিনেমা। এখানে দস্যুর চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। 

বোঝা যাচ্ছে ভরপুর অ্যাকশনে ভর্তি একটা সিনেমা। এমনই এক দৃশ্য অভিনয় করার সময় রক্তাক্ত হন অভিনেত্রী। নিজের গলায় কাটা দাগের ছবি দিয়ে প্রিয়াঙ্কা লেখেন, পেশাগত প্রতিবন্ধকতা। 

আসলে একটি স্টান্ট করতে গিয়েই আঘাত লাগে তাঁর। তবে আপাতত সুস্থ আছেন অভিনেত্রী। এই মুহূর্তে শুটিং চলছে ‘দ্য ব্লাফ’-এর। সিনেমাটি মুক্তি পাবে অ্যামাজ়ন প্রাইম ভিডিওতে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।
 

এবি 

×