ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

লন্ডন মাতাবেন জেমস

আনন্দকণ্ঠ রিপোর্ট

প্রকাশিত: ০০:৪৪, ২৩ মে ২০২৪

লন্ডন মাতাবেন জেমস

জেমস

লন্ডন মাতাবে নগর বাউল জেমস। আগামী ২৬ ও ২৭ মে লন্ডনের মাইল এন্ড স্টেডিয়ামে বাংলাদেশ ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হবে। এতে অংশ নেবেন এ রকস্টার। খবরটি নিশ্চিত করেছেন জেমস ও তার ব্যান্ড নগর বাউলের ম্যানেজার রুবাইয়াত ঠাকুর রবিন।  তিনি জানান, ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’ লন্ডনে বসবাসরত বাঙালিদের অন্যতম মিলনমেলা।

বাংলার সাংস্কৃতিক ঐতিহ্য নতুন প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতেই প্রতিবছর এ আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় এবারও থাকছে যাত্রাপালা, বাউল গানসহ বাঙালি শিল্পীদের নানা ধরনের পরিবেশনা। আয়োজকরা জানান, শুধু প্রবাসী বাঙালি নয়, ভিন্ন জাতি-গোষ্ঠীর লোকজন এ উৎসবে অংশ নেন। পরিচিত হন বাংলা সংস্কৃতির সঙ্গে।

এবার তাদের মধ্যে বাংলাদেশের রকস্টার জেমসের উপস্থিতি উৎসবকে আরও বর্ণিল করে তুলবে বলে আশা প্রকাশ করেন আয়োজকরা।’ এর আয়োজন করেছে নেক্সট স্টেজ ইভেন্ট। জেমস ছাড়াও সেখানে বাংলাদেশ থেকে গান পরিবেশন করবেন কনকচাঁপা, সাব্বির জামান, প্রীতম হাসান, দোলাসহ অনেকে।

শো দুটি উপস্থাপনা করবেন অভিনেতা জায়েদ খান। তিনি বলেন, ‘তারকাখচিত শোটির অপেক্ষায় আছি। দেশের বাইরে আগে কখনো উপস্থাপনা করিনি। নিশ্চয়ই দারুণ এক অভিজ্ঞতা হবে। আমি অপেক্ষায় আছি সেই মাহেন্দ্রক্ষণের।’

×