ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

বিয়ে না হলেও ৩ সন্তানের জননী মিমি চক্রবর্তী!

প্রকাশিত: ২০:০২, ২৩ এপ্রিল ২০২৪

বিয়ে না হলেও ৩ সন্তানের জননী মিমি চক্রবর্তী!

মিমি চক্রবর্তী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। সিনেমায় কাজের পাশাপাশি রাজনীতির মাঠেও দাপিয়ে বেড়াচ্ছেন। শিগগিরই তার নতুন সিনেমা ‘আলাপ’ মুক্তি পেতে যাচ্ছে। 

এই নায়িকার সময়ের অনেকেই বিয়ে করে সংসারী হলেও এখনও সিঙ্গেলই রয়ে গেছেন তিনি। তবে বিয়ে না করলেও ৩ সন্তানের জননী মিমি চক্রবতী।

সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমে এমনটাই জানিয়েছেন তিনি। টলিউডের অন্যতম মোস্ট এলিজিবল ব্যাচেলর বলা হয় এই নায়িকাকে। তার রূপ থেকে অভিনয়, স্টাইল অসংখ্য ভক্তের মন কাড়লেও এখনও পর্যন্ত কারও মনের রানি হতে পারেননি তিনি।

ব্যক্তিগত জীবনে এখনও সিঙ্গেল রয়েছেন মিমি চক্রবতী। বিয়ের পিঁড়িতে কবে নাগাদ বসবেন তিনি? এমন প্রশ্ন রীতি মতো বাসা বেঁধেছে তার ভক্ত-অনুরাগীদের মনে। এবার বিয়ের পিঁড়িতে বসার কথা বলার আগেই জানালেন তিন সন্তানের মা এই নায়িকা।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমি তো সংসারই করছি। সবাই তো বিয়ে বা প্রেমকে সংসার বলে আর সেটা তো আমারও আছে। আমার পিতা-মাতার দায়িত্ব আছে এবং তিনটি সন্তান আছে। আর কী চাই? আমি তো বেশ ভালোই আছি। তবে যদি পরে কখনো কোনো সম্পর্কে যাই আপনাদেরকে জানাব।

চলতি বছরে মে মাসেই মুক্তি পাচ্ছে মিমি অভিনীত নতুন সিনেমা ‘আলাপ’। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন প্রেমেন্দু বিকাশ চাকি। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায়। 
 

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×