ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সালমানের বাড়ির সামনে গুলি, গ্রেপ্তার দুই

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:২৫, ১৬ এপ্রিল ২০২৪

সালমানের বাড়ির সামনে গুলি, গ্রেপ্তার দুই

সালমান খান

মুম্বাইয়ে বলিউড তারকা সালমান খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আনন্দবাজার লিখেছে, ভিকি সাহেব গুপ্ত এবং সাগর শিরিযোগেন্দ্র পাল নামের ওই দুই ব্যক্তিকে গুজরাটের ভুজ এলাকার একটি মন্দির থেকে গ্রেপ্তার করা হয়। দুজনই বিহারের বাসিন্দা। তারা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলের সদস্য বলে পুলিশের ভাষ্য। মুম্বাই পুলিশ বলছে, ভিকি সাহেব এবং শিরিযোগেন্দ্র কয়েকদিন আগে মহারাষ্ট্রের রায়গড় জেলার একটি জায়গা থেকে দুটি বাইক ভাড়া নেন।

এরপর সালমানের খামারবাড়ি পানভেল এলাকার ভাড়াবাড়িতে বাইক দুটো এনে রাখেন। ঘটনার দিন রবিবার ভোরে ওই বাইকে করেই সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে এসে চার রাউন্ড গুলি ঢ়ুড়ে পালিয়ে যান তারা, যে দৃশ্য ধরা পড়েছে সালমানের বাড়ির সিসি ক্যামেরায়। গুলি চালানোর দায় স্বীকার করে নতুন আরেকটি হুমকি দিয়েছেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই।
এই গ্যাংস্টারের ভাষ্য, এরপর গুলি আর বাড়ির সামনে হবে না। এবং সালমান নিজেকে বাঁচাতে আর কোনো সুযোগও পাবেন না। ১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারে সালমানের নাম জড়িয়েছিল। এর বদলা নিতে ২০১১ সালে ‘রেডি’ সিনেমার শুটিংয়ের মাঝে সালমান খানকে হত্যার হুমকি দিয়ে আলোচনায় এসেছিলেন লরেন্স বিষ্ণোই। এরপর ২০১৮ সালে সালমানকে হত্যার জন্য বিষ্ণোই তার সহযোগী সম্পত নেহরাকে দায়িত্ব দেন। কিন্তু সে সময় অস্ত্রের জটিলতায় পরিকল্পনা মাফিক কাজ সারতে পারেনি খুনিরা। ২০২১ সালে থেকে তিহার জেলে বন্দি আছেন বিষ্ণোই।

×