ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

মধ্যরাতে মাহির ‘গোপন সম্পর্ক’, যা জানালেন ফেসবুক পোস্টে

প্রকাশিত: ১২:৫৫, ১৬ এপ্রিল ২০২৪; আপডেট: ১৩:০১, ১৬ এপ্রিল ২০২৪

মধ্যরাতে মাহির ‘গোপন সম্পর্ক’, যা জানালেন ফেসবুক পোস্টে

‘গোপন সম্পর্ক’ নিয়ে মধ্যরাতে মাহির পোস্ট

সম্প্রতি ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহি জানিয়েছেন, এক নায়কের সঙ্গে তার খুব ভালো সম্পর্ক। সেই সম্পর্ক তিনি গোপনই রাখতে চান। কিন্তু ওই সম্পর্ক নিয়ে ভুল ব্যাখ্যা ছড়িয়ে পড়ায় মধ্যরাতে ক্ষোভ প্রকাশ করে ফেসবুক পোস্ট দেন মাহি। এরপরই নেটপাড়ায় চর্চায় রয়েছেন অভিনেত্রী।

ঘটনা শুরু সাম্প্রতিক এক সাক্ষাৎকার থেকে। ঈদকে কেন্দ্র করে বিশেষ সাক্ষাৎকারের জন্য একটি টেলিভিশন চ্যানেলে হাজির হয়েছিলেন মাহি। তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক জয় চৌধুরী। আলাপচারিতার এক পর্যায় উপস্থাপক মাহি ও জয়ের সম্পর্ক প্রসঙ্গ উঠে। এরপর মাহি এর স্পষ্ট উত্তর দেন।

 মাহি বলেন, ২০১৯ সাল থেকে আমার সঙ্গে জয়ের ভালো সম্পর্ক। তবে সেটা কখনও মিডিয়ায় প্রকাশ করতে চাইনি। কারণ আমি মনে করি, যেকোনো জিনিস গোপন রাখলে সেটা সুন্দর থাকে।
 
ভালো বন্ধুত্বের সম্পর্ক গোপন রাখার কারণে এ বিষয়টি ইতিবাচকভাবে নিতে পারেননি নেটিজেন ও ভক্তরা। সংবাদমাধ্যমেও এ নিয়ে একাধিক খবর প্রকাশ হলে বিষয়টি নিয়ে ফেসবুক স্ট্যাটাস দেন অভিনেত্রী।

 সোমবার ( ১৫ এপ্রিল) মধ্যরাতে তিনি ফেসবুকে লেখেন, আমি খুব অবাক নামিদামী পত্রিকারও আজব আজব হেডলাইন দেখে খুব বিরক্ত, রাগান্বিত। জাস্ট কিছু রিচ বাড়ানোর জন্য আপনাদের এমন টেকনিক আমাকে বিব্রত করছে। সবাই তো নিউজ পড়ে না জাস্ট হেডলাইন দেখেই জাজ করে ফেলে। এই অশান্তি আর ভাল্লাগে না। উফফ!
 
প্রসঙ্গত, দ্বিতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর মাহি তার একমাত্র সন্তান ফারিশকে নিয়েই আছেন। অন্যদিকে ভালোবেসে নায়িকা নীড়কে বিয়ে করে এক সন্তান নিয়ে সুখের সংসার করছেন জয়।

এবি 

×