ঢাকা, বাংলাদেশ   সোমবার ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সৃজিতের কারণে বাড়িছাড়া হলেন মিথিলা!

প্রকাশিত: ১৫:২৩, ১৪ এপ্রিল ২০২৪

সৃজিতের কারণে বাড়িছাড়া হলেন মিথিলা!

সৃজিত মুখার্জি ও মিথিলা

গত মাসেই ‘সৃজিতের স্ত্রী’ হিসেবে নিজের দুর্ভাগ্যের কথা জানান দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এবার পহেলা বৈশাখের নতুন বছরে জানা গেল, বেশ কয়েক মাস ধরে বাড়িছাড়া আছেন তিনি। কী সেই কারণ, সম্প্রতি সংবাদমাধ্যমে এ বিষয়ে মুখ খুলেছেন মিথিলা।

এক বিশেষ সাক্ষাৎকারে মিথিলা জানান, স্বামী পরিচালক সৃজিত মুখার্জির কারণেই কয়েক মাস ধরে বাড়িতে যান না অভিনেত্রী। কারণ হিসেবে মিথিলা বলেন সৃজিত সর্পপ্রেমী। সাপের প্রতি ওর আলাদা ভালোলাগা কাজ করে।

মিথিলা আরও বলেন, বাড়িতে প্রথমে একটা সাপ ছিল। সেটা কোনো সমস্যা ছিল না। কিন্তু ওর (সৃজিতের) সাপের প্রতি এত ভালোলাগা শুরু হয়েছে যে, এখন বাড়িতে চারটা পাইথন। ওর আরও সাপ ঘরে নিয়ে আসার প্ল্যান আছে।
 
এ সময় খানিকটা শঙ্কিত হয়েই মিথিলা বলেন, ‘এত সাপ ঘরে থাকলে ভয় চলে আসাটা স্বাভাবিক। সাপের কারণে আমি সত্যি ভয়ে আছি।’
 
এ সময় একটু হেসেই মিথিলা বলেন, ‘সৃজিতের সাপের কারণে কয়েক মাস বাড়িতেও যাইনি। এ জন্য আমাকে একরকম বাড়িছাড়াও বলতে পারেন।’
 
 প্রসঙ্গত, গত মাসে নিজের পরিচয়ে পরিচিতি না পেয়ে স্বামী সৃজিতের পরিচয়ে পরিচিত হওয়ায় আক্ষেপ করেন মিথিলা। তবে ব্যক্তিগত জীবনে মিথিলার যতই আক্ষেপ আর সাপের ভয় থাকুক না কেন সৃজিতকে ভালোবাসেন মিথিলা। আর একইভাবে মিথিলাকেও ভালোবাসেন ও শ্রদ্ধা করেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি।

শহিদ

×