ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আল্লাহকে ভয় করেন, তাহলে আপনাকেই খুঁজছেন নোরা ফাতেহী

প্রকাশিত: ১৮:৫১, ১০ এপ্রিল ২০২৪

আল্লাহকে ভয় করেন, তাহলে আপনাকেই খুঁজছেন নোরা ফাতেহী

নোরা ফাতেহী।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতেহী। খুব অল্প সময়েই নিজের শক্ত অবস্থান গড়ে তুলেছেন এই শিল্পী। তবে অভিনয়ের চেয়ে নাচেই বেশ পারদর্শী তিনি। 

শুধু তাই নয়, বলিউডে তিনি ‘বেলি ডান্স কুইন’ হিসেবে পরিচিত। ক্যারিয়ারের লম্বা সময়ে একাধিক মানুষের সঙ্গে নাম জড়িয়েছেন। তবে কোনো সিরিয়াস সম্পর্কেই তাকে দেখা যায়নি।অনেক জল গড়িয়েছে। ব্যক্তিগত জীবন নিয়ে কী ভাবছেন নোরা? কবে বিয়ে করবেন কিংবা কেমন পাত্র চান প্রশ্নগুলোর উত্তর দিয়েছেন কানেক্ট এফএম কানাডাকে। প্রকাশ করেছেন মা হোওয়ার আকাঙ্ক্ষাও।

বিয়ের জন্য কেমন পাত্র চান? এই ব্যাপারে আইটেম গার্ল জানান, আমি এমন একজন মানুষকে খুঁজছি, যে আল্লাহকে ভয় করে এবং যার লালন-পালন খুব ভালো হয়েছে। এরপর অর্থ এবং আর্থিক স্থিতিশীলতা আসে।

নোরা আরও বলেন, আমার এমন একজন দরকার যে ভেতর থেকে সত্যিই ভালো, কারণ বর্তমানে চারপাশে খারাপ লোকের সংখ্যাই বেশি। যারা সুবিধাবাদী এবং আপনাকে ব্যবহার করে। মিথ্যাবাদীও আছে। কিছু লোক বছরের পর বছর আপনার সঙ্গে থাকবে। কিন্তু আপনাকে চাইবে না। তারা আপনার টাকা, আপনার জনপ্রিয়তা বা আপনার নেটওয়ার্ক চাইবে। চারপাশে সত্যিই অদ্ভুত মানুষ আছে। ভালো মনের কাউকে পেলে আমি খুশি হব।

এ সময় সন্তান নিয়েও কথা বলেন নোরা। তার ভাষ্য, এত কিছুর পর আসলে সুন্দর চেহারা আসে। আমি বলতে চাইছি, আমার ভালো জেনেটিক্স দরকার। আমি সুন্দর বাচ্চা পেতে চাই।

মাত্র পাঁচ হাজার রুপি নিয়ে ভারত এসেছিলেন নোরা। বলিউডে জায়গা পেতে কঠিন সংগ্রাম করতে হয়েছে তাকে। এক ফ্ল্যাটে নয় জনের সঙ্গে বাস করতে হয়েছে।

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×