ঢাকা, বাংলাদেশ   সোমবার ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শাকিব-মিমির জীবনে ‘তুফান’ তুলবেন যিশু!

প্রকাশিত: ১৭:১৪, ২৮ মার্চ ২০২৪

শাকিব-মিমির জীবনে ‘তুফান’ তুলবেন যিশু!

যিশু-মিমি ও শাকিব

‘তুফান’-এর প্রথম শিডিউলের শুটিং শেষ হয়েছে। এই ছবিতে খল চরিত্রে অভিনয় করবেন যিশু সেনগুপ্ত। দুই বাংলার যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে ‘তুফান’। ছবিতে মুখ্য চরিত্রে ও পার বাংলা থেকে শাকিব খান এবং তাঁর বিপরীতে এ পার বাংলার মিমি চক্রবর্তীর নাম ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, ছবিতে দ্বিতীয় নায়িকা হিসেবে থাকছেন বাংলাদেশি অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। এ বার শোনা যাচ্ছে, এই ছবিতে খল চরিত্রে অভিনয়ের জন্য যিশু সেনগুপ্তের কাছে প্রস্তাব গিয়েছে।

এই ছবিতে এ পার বাংলা থেকে প্রযোজক হিসাবে থাকছে এসভিএফ। অন্যদিকে, ও পার বাংলা থেকে এই ছবিটি প্রযোজনা করছে ‘চরকি’ ও ‘আলফা আই’। সূত্রের দাবি, ও পার বাংলার প্রযোজকদের তরফে প্রাথমিক পর্যায়ে খল চরিত্রের জন্য যিশুর কথা ভাবা হয়েছে। এখনও নির্মাতারা এই প্রসঙ্গে কোনও বিবৃতি প্রকাশ করেননি। এমনকি, যিশুও এখন পর্যন্ত এই ছবি প্রসঙ্গে নিরুত্তর। ‘তুফান’ মূলত অ্যাকশন ঘরানার ছবি। পরিচালক রায়হান রাফি। 

সূত্রের দাবি, প্রথমে ছবিতে খল চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয় বাংলাদেশি অভিনেতা আফরান নিশোকে। উল্লেখ্য, গত বছর রাফি পরিচালিত ‘সুড়ঙ্গ’ ছবিতে দর্শকের নজর কাড়েন নিশো। কিন্তু তিনি রাজি না হওয়ায় আপাতত যিশুকে নিয়ে এগোতে চাইছেন নির্মাতারা।

ইতিমধ্যেই হায়দরাবাদে ছবির প্রথম শিডিউলের শুটিং সেরেছেন মিমি-শাকিব। কলকাতাতেও ছবির কিছু অংশের শুটিং হওয়ার কথা। এর আগে ‘জ়ুলফিকার’ ছবিতে খল চরিত্রে নজর কেড়েছিলেন যিশু। পরে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দশম অবতার’-এও খল চরিত্রে তাঁকে দেখা গিয়েছে। সম্প্রতি দেব অভিনীত ‘খাদান’ ছবিতেও প্রথমে তাঁর চরিত্রটি খলনায়কের বলে জল্পনা দানা বাঁধে। তবে সম্ভবত ছবিতে দেবের বন্ধুর চরিত্রেই অভিনয় করছেন যিশু। এখন তিনি ‘তুফান’-এ অভিনয় করবেন কি না, সেটাই দেখার।

 

এস

সম্পর্কিত বিষয়:

×