ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

স্পাইডারম্যান সিনেমার লোকেশনে রাজকুমার

প্রকাশিত: ২০:৪২, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

স্পাইডারম্যান সিনেমার লোকেশনে রাজকুমার

শাকিব ও কোর্টনি

চলছে শাকিব খানের নতুন ছবি ‘রাজকুমার’র শুটিং। এই ছবির শ্যূটিং হয়েছে হয়েছে ভারত ও আমেরিকাতেও। এমনকি এমন কিছু জায়গায় শাকিবের জন্য ক্যামেরা ফেলা হয়েছে, যেগুলো আগে দেখা গেছে বড় বড় সব সিনেমায়। ঠিক এমনটাই দাবি করেছেন ছবির পরিচালক হিমেল আশরাফ। 

তাঁর ভাষ্য, ‘‌একটা গানের সুন্দর চিত্রায়নের জন্য মুম্বাইয়ের আদিল শেখের মতো বিখ্যাত কোরিওগ্রাফারকে আমরা নিউইয়র্ক নিয়ে আসি। আবার তামিলের অশোক রাজার মতো বিখ্যাত কোরিওগ্রাফারকে ঢাকায় নিয়ে আসা হয়েছিল। অ্যাকশনের জন্য আমরা চলে গিয়েছিলাম চেন্নাই, তখন আমেরিকা থেকে ভারতে আনা হয়েছিল কোর্টনি কফি, খল নায়ক ও ফাইটারদের। এখন কাজ চলছে আমেরিকায়। 

শুধু নিউইয়র্কেই টানা ১৮ দিন শুটিং হয়েছে, যেখানে প্রতিদিন অনেক আমেরিকান প্রফেশনাল ক্রু কাজ করেছেন, সাথে বাংলাদেশের টিম তো ছিলই। বাংলাদেশের স্বনামধন্য চিত্রগ্রাহক শেখ রাজিবুল ইসলামের ক্যামেরায় হোম এলন, জন উইক ২, স্পাইডার ম্যানের মতো সিনেমার লোকেশন দেখতে পাবেন রাজকুমার সিনেমায়।’ তিনি জানান, এর আগে ছবিটির দৃশ্যধারণ হয়েছে ঢাকা, পাবনা, কুষ্টিয়া, মানিকগঞ্জ, টাঙ্গাইল, গাজীপুর, বান্দরবান ও ভারতে। 

হিমেল আত্মবিশ্বাসের সঙ্গে বলেন, ‘প্রিয়তমা সিনেমার ঘোষণা দিতে গিয়ে লিখেছিলাম প্রিয়তমা আসছে, ইতিহাস বদলে দিতে। প্রিয়তমা বাংলা সিনেমার অনেক ইতিহাস নতুন করে লিখিয়েছে। আজ বলে যাই, রাজকুমার প্রিয়তমাকে ছাড়িয়ে যাবে, ছাড়িয়েও অনেক দূর যাবে… বাংলা সিনেমার নতুন ইতিহাস আবার নতুন করে লেখা হবে রাজকুমার দিয়ে।’ 

প্রসঙ্গত, প্রেম, পারিবারিক সম্পর্ক ও একজন স্বপ্নবান তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাওয়ার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে রাজকুমার। সিনেমাটিতে শাকিবের নায়িকা হলিউড অভিনেত্রী কোর্টনি কফি। ‘প্রিয়তমা’র প্রযোজক আরশাদ আদনানের প্রযোজনায় রাজকুমার নির্মিত হচ্ছে।

এস

×