ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

ঢাকাই সিনেমায় কলকাতার শর্বরী

​​​​​​​সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ০১:২৮, ১১ ডিসেম্বর ২০২৩

ঢাকাই সিনেমায় কলকাতার শর্বরী

.

কলকাতার সিরিয়ালের দর্শকপ্রিয় অভিনেত্রী শর্বরী দাস। নতুন নায়িকার শোবিজ অঙ্গনে পথচলার শুরু ২০১১ সালে। একাধিক বিজ্ঞাপন টিভি সিরিয়ালে কাজ করেছেন তিনি। সম্প্রতি হিন্দি ওয়েবসিরিজপার্সো’-তে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে প্রশংসাও পেয়েছেন। সিরিজটি পরিচালনা করেছেন প্রজুন দা। এবার ঢাকাই নায়ক শাকিব খানের নায়িকা হয়ে আসছেন দর্শকপ্রিয় এই অভিনেত্রী।

শাকিব খানকে নিয়ে নতুন সিনেমা বানাতে যাচ্ছেনপরাণখ্যাত নির্মাতা রায়হান রাফী, ঢালিউডে এমন গুঞ্জন অনেক দিনের। অবশেষে সেটিই সত্যি হচ্ছে। রাফীর পরিচালনায়অভিনেতানামে নতুন চলচ্চিত্রে যুক্ত হচ্ছেন শাকিব। জানা গেছে, সিনেমাটিতে তার নায়িকা টালিউডের উঠতি অভিনেত্রী শর্বরী দাস। শাকিব খানের সঙ্গেঅভিনেতাসিনেমায় জুটি বাঁধলে এটাই হবে তার ঢালিউডে প্রথম কাজ।

আজ সোমবার বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে। সিনেমাটি নির্মাণ হচ্ছে দুই বাংলার যৌথ প্রযোজনায়। দেশের আলফা আই, চরকি ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ ফিল্মস প্রযোজনা করছে এটি।

যদিও সিনেমাটির বিষয়ে এখনই স্পষ্ট করে কিছু বলেননি পরিচালক রায়হান রাফী। গণমাধ্যমে শুধু বললেন, এটা নিয়ে এখনই কিছু বলতে পারছি না। ১১ ডিসেম্বর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সংবাদ সম্মেলন করে ঘোষণা করবে। এদিকে, ইতোমধ্যে ঢাকায় এসে পৌঁছেছেন শর্বরী দাস।

একাধিক সূত্র জানিয়েছে, ‘অভিনেতাসিনেমায় কাজের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কথা বলতেই বাংলাদেশে পা রেখেছেন এই অভিনেত্রী। সামাজিকমাধ্যমের এক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই। কলকাতার নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি স্থিরচিত্র পোস্ট করেন তিনি। এর ক্যাপশনে শর্বরী লেখেন, বাংলাদেশ। সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি।সতী’, ‘রাশিঅগ্নিপরীক্ষাসহ বেশকিছু জনপ্রিয় ধারাবাহিকে দেখা গেছে তাকে। এর আগে শাকিবকে নিয়েপ্রেমিকনামে একটি সিনেমার ঘোষণা দিয়েছিলেন রায়হান রাফী। কিন্তু নানা ইস্যুতে পরে সিনেমাটি আর হয়নি। অন্যদিকে, শাকিবের হাতে রয়েছে বেশকিছু নতুন কাজ।

দরদনামে অনন্য মামুনের নতুন সিনেমায় অভিনয় করছেন তিনি। এছাড়া শীঘ্রই শুরু হতে যাচ্ছে হিমেল আশরাফের পরিচালনায়রাজকুমারছবির শূটিং। এমনকি বদিউল আলম খোকনের পরিচালনায় থেমে থাকাআগুন’-এর শূটিংয়েও ফেরার কথা রয়েছে শাকিবের।

×