ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০

গ্রেপ্তার ‘পুষ্পা’ অভিনেতা

প্রকাশিত: ২১:০১, ৭ ডিসেম্বর ২০২৩

গ্রেপ্তার ‘পুষ্পা’ অভিনেতা

‘পুষ্পা’ সিনেমায় আল্লু অর্জুনের সঙ্গে জগদীশ 

তেলেগু সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ দিয়ে পরিচিতি পাওয়া ভারতীয় অভিনেতা জগদীশ প্রতাপ ভান্ডারি গ্রেপ্তার হয়েছেন। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, প্রেমিকার রহস্যময় মৃত্যুর ঘটনায় আজ গ্রেপ্তার করা হয়েছে তাঁকে।

পুলিশের পক্ষ থেকে ভারতীয় গণমাধ্যমকে জানানো হয়েছে, গত ২৯ নভেম্বর আত্মহত্যা করেছেন জগদীশের প্রেমিকা। তার পরই মেয়েটির বাবা জগদীশের নামে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে তাঁকে। 

ভারতীয় দণ্ডবিধির ৩০৬ ধারায় জগদীশের নামে মামলা দায়ের করা হয়েছে। মেয়েটির বাবা আরও জানান, লাগাতার হেনস্তা ও ব্ল্যাকমেল সহ্য করতে না পেরেই এই আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হয়েছেন তাঁর মেয়ে। আপাতত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

ভারতীয় গণমাধ্যমগুলো আরও জানিয়েছে, আত্মহত্যা করা ওই নারীর কিছু ‘আপত্তিকর’ ছবি ও ভিডিও ছিল জগদীশের কাছে।

এই ছবি ও ভিডিওতে ওই নারীকে অন্য একজনের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। জগদীশ ছবিগুলো অনলাইনে ফাঁস করার হুমকি দিয়ে প্রেমিকাকে ক্রমাগত মানসিক চাপে রাখতেন। এই চাপ সইতে না পেরেই গত ২৯ নভেম্বর ওই নারী আত্মহত্যা করেন।

‘পুষ্পা’ ছাড়াও ‘পিকপকেট’, ‘ভিরাতা পারবাম’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন জগদীশ। মুক্তির অপেক্ষায় থাকা ‘পুষ্পা’র সিকুয়েলেও অভিনয় করেছেন তিনি। ছবিটি আগামী বছর মুক্তি পাওয়ার কথা।

 

এস

×