ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০

’’ভূতের মুখে রাম রাম’’ এবার কাকে খোঁচা দিলেন বুবলী?

প্রকাশিত: ১২:০৩, ৪ ডিসেম্বর ২০২৩

’’ভূতের মুখে রাম রাম’’ এবার কাকে খোঁচা দিলেন বুবলী?

বুবলি 

চিত্রনায়িকা শবনম বুবলী। সবসময়ই কোন না কোনভাবে নিজেকে আলোচনায় রাখতে পছন্দ করেন ঢালিউডের আলোচিত-সমালোচিত এই অভিনেত্রী। বিশেষ করে শাকিব খানের সাথে বিয়ে, তাপসের সাথে প্রেমের গুজব এছাড়াও আরও নানা কারণে মানুষের মুখে মুখে থাকে এই অভিনেত্রীর নাম। 

ঢালিউডের এই অভিনেত্রী সম্প্রতি নিজের ফেসবুক ওয়ালে একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে স্পষ্টই বুঝা যাচ্ছে কাউকে খোঁচা মেরেই তাঁর এই নতুন পোস্ট। তবে কাকে উদ্দেশ্য করে এই পোস্ট। এ নিয়ে নেটপাড়ায় চলছে ব্যাপক আলোচনা। 

তিনি তাঁর পোস্ট এ লিখেন ''ভূতের মুখে রাম রাম😂 
অবশেষে নায়ক সাহেব বরাবরের মতোই “ভুয়া গুজব” সিনেমার প্রধান পরিচালক হিসেবে সামনে আসলেন….অবশ্য এরকম পরিচালনা তার জন্য নতুন কিছু না..মজার ব্যাপার হচ্ছে নায়ক এবং তার গ্যাং এর সদস্য দের আমার নাম নিয়ে নিয়ে শুধু আলোচনায় থাকতে হয়😇..এদের রিজিক এর ব্যবস্থা করছি ভেবে ভালো লাগে.. please carry on👍🏻😇..''

তবে তিনি এসব কথা কাকে উদ্দেশ্য করে বলেছেন তা সেখানে স্পষ্ট করেননি।তার এই পোস্টে একজন অনুসারী বলেছেন, ‘নায়ক আর তার গ্যাংরা না খেয়ে আছে অনেকদিন। আপনি তাদের রিজিকের ব্যবস্থা করে দিয়েছেন, তারা এই সহানুভূতির কথা সারাজীবন মনে রাখবে। নায়কের দিকটা ভালো করে দেখার অনুরোধ।’

উল্লেখ্য, ২০১৮ সালে ঢাকাই সুপারস্টার শাকিব খানের সঙ্গে বিয়ে হয় চিত্রনায়িকা বুবলীর। তাদের পুত্র সন্তান শেহজাদ খান বীর। তবে কয়েক বছরের মধ্যেই বুবলীর থেকে আলাদা থাকতে শুরু করেন শাকিব।

এবি 

×