ঢাকা, বাংলাদেশ   শনিবার ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

মারামারিতে আমি আহত হই নাই: মৌসুমী

প্রকাশিত: ২২:২৮, ১ অক্টোবর ২০২৩

মারামারিতে আমি আহত হই নাই: মৌসুমী

অভিনেত্রী মৌসুমী হামিদ।

সেলিব্রেটি ক্রিকেট লিগে গ্রুপ পর্বের দ্বিতীয় দিনের খেলায় হঠাৎ করে দ্বন্দ্ব থেকে একপর্যায়ে রূপ নেয় মারামারিতে। এই ঘটনা নিয়ে সামাজিকমাধ্যমে যে সমালোচনা হচ্ছে তা নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী মৌসুমী হামিদ।

তারকাদের নিয়ে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) থেকে শুরু হয় ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ।’ শুক্রবার (২৯ সেপ্টেম্বর) চলছিল গ্রুপ পর্বের দ্বিতীয় দিনের খেলা। কিন্তু হঠাৎ দ্বন্দ্ব তৈরি হয় খেলার মাঠে। শুধু তাই নয়, তারকাদের সেই দ্বন্দ্ব একপর্যায়ে রূপ নেয় মারামারিতে।

রবিবার (১ অক্টোবর) সন্ধায়  সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

মৌসুমী হামিদ লেখেন, ‘আমি আহত হই নাই। কে বা কারা এই বিভ্রান্তি ছড়াচ্ছেন আমি জানি না। রাজ বোতল ছুড়ে মেরেছিলেন ফ্লোরে। বোতলটা ফেটে আমার গায়ে পানি লেগেছে মাত্র। আমি নিজে এটা নিয়ে কোন অভিযোগ করিনি। কারণ আমি দেখেছি আমাকে বা অন্য কাউকে উদ্দেশ্যে করে বোতলটা তিনি মারেননি। ও বরং যারা উত্তেজিত ছিল তাদেরকে ঠেকানোর চেষ্টাও করছিল। শুধু শুধু কেন বার বার ছড়ানো হচ্ছে এটা আমি জানি না।’

তিনি লেখেন, ‘কাল থেকে এখন পর্যন্ত অসখ্য মানুষ আমাকে কল দিয়েছেন যারা আমাকে ভালোবাসেন। সবাই চিন্তিত হয়েই কল দিয়ে খবর নিচ্ছেন আমি ঠিক আছি কিনা। আমি নিজেও ভাবিনি এত মানুষ আমাকে ভালোবাসেন। আমরা সবাই মানুষ এবং প্রতিটি মানুষই আলাদা মানুষ। আপনাদের কাছে অনুরোধ একজনকে দিয়ে সবাইকে বিবেচনা করবেন না। আর বিভ্রান্তি কর তথ্য ছড়াবেন না। সকলের জন্য শুভকামনা এবং ভালবাসা।’

এর আগে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) ম্যাচটিতে মোস্তফা কামাল রাজের ‘গিগাবাইট স্কোরারস’ ছয় ওভারে সংগ্রহ করেছিল ১১৯ রান। অন্যদিকে প্রতিপক্ষ দীপংকর দীপনের ‘রানার ফাস্টিস’ দ্বিতীয় ইনিংসে নির্ধারিত ওভারে ১১২ রান করতে সক্ষম হয়। ৭ রানে ম্যাচটি জিতে ‘গিগাবাইট স্কোরারস’। এরপরই শুরু হয় তারকাদের মারামারির।

ইতোমধ্যে টুর্নামেন্টে মারামারি করা আহতদের রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হলেন- শিশির সরদার, রাজ রিপা, জয় চৌধুরী, আতিকুর রহমান, শেখ শুভ ও আশিক জাহিদ।

এম হাসান

×