ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

সর্বাধিক প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত বিদ্যা সিনহা মিম

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ০১:১৭, ২২ সেপ্টেম্বর ২০২৩

সর্বাধিক প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা বিদ্যা সিনহা মিম একের পর এক দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের বা পণ্যের শুভেচ্ছা দূত হচ্ছেন। বাংলাদেশে বিদ্যা সিনহা মিমই বর্তমানে সবচেয়ে বেশি প্রতিষ্ঠানের বা পণ্যের শুভেচ্ছা দূত। তিনি বতর্মানে প্রায় দশটি প্রতিষ্ঠানের বা পণ্যের শুভেচ্ছা দূত হিসেবে কাজ করছেন বলে জানিয়েছেন। এরইমধ্যে নতুন আরও একটি প্রতিষ্ঠান অর্থাৎ দেশের একটি শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হয়েছেন মিম। জীবনে প্রথম মিম লাক্সের শুভেচ্ছা দূত হয়েছেন। এরপর থেকে আজ অবধি বিশটিরও বেশি প্রতিষ্ঠান বা পণ্যের শুভেচ্ছা দূত হয়েছেন তিনি। যারমধ্যে বিশেষত উল্লেখযোগ্য হচ্ছে ‘লাক্স’, ‘ইউনিসেফ’, ‘বিভো’, ‘বায়োজিন’, ‘প্যারাস্যুট’, ‘ইমামী’, ‘গ্রামীণ ফোন’ বিশেষভাবে উল্লেখযোগ্য।

বিদ্যা সিনহা মিম বলেন, একটি প্রতিষ্ঠানের বা কোনো একটি পণ্যের শুভেচ্ছা দূত হতে পারা আসলে সহজ কোনো বিষয় নয়। যারা আমাকে চূড়ান্তভাবে নির্বাচন করেন তাদের আমার ব্যাপারে বেশ ভালোভাবে খোঁজখবর নিয়েই কিন্তু আমাকে তাদের প্রতিষ্ঠানের শূভেচ্ছা দূত করতে আসেন। আমি এখন পর্যন্ত যাদের প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হয়েছি, প্রতিটি প্রতিষ্ঠানের জন্যই আমি নিবেদিত হয়ে কাজ করেছি। এখনো ঠিক তাই করছি। কারণ আমি মনেকরি একটি প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হয়ে কাজ করা মানে হলো তাদের হয়েই কাজ করা। তাতে যতটা কষ্টই হোক আমি করি। আমি সবসময়ই আমার দায়িত্বে শতভাগ সৎ। যে কারণে আমি সবার দোয়া, ভালোবাসায় আজকের এই অবস্থানে আসতে পেরেছি।

প্রতিবার নতুন প্রতিষ্ঠানের সঙ্গে শুভেচ্ছা দূত হিসেবে যুক্ত হই, নতুন আরেক দিগন্তের সূচনা হয়। নতুন করে আমি আমার নিজেকে জানি, বুঝি। আর এদিকে আজ আমার অভিনীত ‘অন্তর্জাল’ সিনেমাটি মুক্তি পাচ্ছে। হলে হলে গিয়ে সিনেমাটি দেখার জন্য সবার প্রতি বিনীত অনুরোধ রইল। আমার বিশ্বাস এই সিনেমাটিও আপনাদের ভালো লাগবে। ২৪ নভেম্বর ভারতে মুক্তি পাবে সঞ্জয় সমাদ্দার পরিচালিত জিৎ ও মিম অভিনীত সিনেমা ‘মানুষ’। মিম অভিনীত সবশেষ ব্যবসা সফল সিনেমা ‘পরাণ’ এতে দুর্দান্ত অভিনয় করেছিলেন তিনি। ২০২২ সালের সেরা অভিনেত্রী হিসেবেও ভূষিত হয়েছেন তিনি একটি জরিপে। এরইমধ্যে ‘পরাণ’-এ অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে স্বীকৃতিও পেয়েছেন তিনি।

×