ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

বর্ষীয়ান অভিনেত্রী অপর্ণা সেন অসুস্থ

প্রকাশিত: ১৬:৪৭, ১৩ আগস্ট ২০২৩

বর্ষীয়ান অভিনেত্রী অপর্ণা সেন অসুস্থ

অভিনেত্রী অপর্ণা সেন

বর্ষীয়ান অভিনেত্রী অপর্ণা সেন ভালো নেই। শনিবার (১২ আগস্ট) ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার্স আর্টিস্ট ফোরামের রজত জয়ন্তীর অনুষ্ঠানে যোগ দেয়ার কথা থাকলেও আসতে পারেননি এ তারকা। অনুষ্ঠানে টালিউডের প্রসেনজিৎ, চিরঞ্জিৎ, দীপঙ্কর দে, রূপা গ্যাঙ্গুলি ও রঞ্জিত মল্লিকসহ অনেকেই হাজির ছিলেন। শুধু অভিনেত্রী অপর্ণা সেন শারীরিক অসুস্থতার কারণে আসতে পারেননি। আসতে না পারলেও শঙ্কর চক্রবর্তীর মাধ্যমে একটি বার্তা পাঠিয়েছেন তিনি। আর সেখানেই নিজের অসুস্থতার কথা জানিয়েছেন টালি তারকা।

এ অভিনেত্রীর ভাষ্য—এখন আমার অবস্থা কোথাও যাওয়ার মতো নয়, ব্লাড প্রেসার ফল করেছে। বিছানা থেকে উঠলেই মাথা ঘুরে। এ জন্য চিকিৎসকরা আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। আর আমন্ত্রণ রক্ষা করতে না পারার জন্য আফসোসও জানিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, টালি তারকা মূলত রক্তচাপজনিত সমস্যার জন্য অসুস্থ হয়ে পড়েছেন। তবে চিন্তার কোনো কারণ নেই। বয়সজনিত সমস্যার জন্য এসব হচ্ছে তার। ৭৭ বছর বয়সী এ বাঙালি অভিনেত্রী উত্তম কুমার, সৌমিত্র চ্যাটার্জির নায়িকা। মাত্র ১৬ বছর বয়সে সত্যজিতের ‘অপুর সংসার’ সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করে আলোড়ন সৃষ্টি করেছিলেন। ক্যারিয়ারের শুরুতে সত্যজিতের সিনেমায় একের পর এক নায়িকা হয়েছেন। তার অভিনীত কমার্শিয়াল সিনেমাও হিট হয়েছে দর্শকমহলে।

বর্ষীয়ান এ অভিনেত্রী ক্যামেরার সামনে যেমন সাবলীল, তেমনি ক্যামেরার পেছনেও অনেক ম্যাজিক্যাল। পরিচালক হিসেবে নির্মাণ করেছেন ‘৩৬ চৌরঙ্গি লেন’, ‘পরমা’, ‘পারোমিতার একদিন’ সিনেমা।

তিনি সবসময় নিজের মত প্রকাশে স্বাধীন। বাম সরকারের বিরোধিতায় সরব এ অভিনেত্রী তৃণমূল সরকারের বিরোধিতাতেও মুখর থাকেন। আবার বাঙালি বুদ্ধিজীবীদের মধ্যেও অন্যতম তিনি। তবে হঠাৎ তার অসুস্থতার খবরে দ্রুত সুস্থ হওয়ার প্রার্থনা জানিয়েছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

আরও পড়ুন >>   

মমতাজের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

জাহাঙ্গীর আলমের বহিষ্কারাদেশ প্রত্যাহারে প্রধানমন্ত্রীর সম্মতি 

শিক্ষকদের বেতন-ভাতা, প্রস্তাব নিয়ে নতুন নির্দেশনা

 

এস

×