ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

শাহরুখের গালে তরুণীর চুমু, ভাইরাল ছবি

প্রকাশিত: ১৮:৫২, ১৪ জুন ২০২৩

শাহরুখের গালে তরুণীর চুমু, ভাইরাল ছবি

শাহরুখের সম্মতির অপেক্ষা না করেই গলা জড়িয়ে গালে তরুণীর চুমু।

শাহরুখ খান রোমান্সের বাদশা। আট থেকে আশি, যে কোনো বয়সের নারীই তার অনুরাগী। তার গালের টোলে গলেছে বহু নারীর হৃদয়। ইন্ডাস্ট্রির অন্দরে ‘লেডিজ ম্যান’ বলে সুনাম রয়েছে তার। কিন্তু সম্প্রতি দুবাইতে এক অনভিপ্রেত ঘটনার সম্মুখীন হলেন এই অভিনেতা।

স্থানীয় সময় মঙ্গলবার দুবাইতে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান শাহরুখ। সেখানে নিমন্ত্রিত অতিথিদের সঙ্গে খানিকটা কুশল বিনিময় করতে দেখা যায়। দুবাইয়ের পানশালা, চারপাশে লেজার আলোর বিচ্ছুরণ। তার মাঝেই সহকারী পূজা দাদলানি ও ব্যক্তিগত দেহরক্ষীদের নিয়ে প্রবেশ করলেন শাহরুখ। পরনে তার কালো স্যুট। বাদশাকে সামনে পেয়ে নিজস্বীর আবদার করতে থাকেন অতিথিরা। হাসি মুখেই সকলের আবদার মেটাতে থাকেন তিনি। এর মাঝেই হঠাৎ উপস্থিত হন এক তরুণী। শাহরুখকে জিজ্ঞেস করেন আপনাকে এক বার চুমু খেতে পারি? তবে জিজ্ঞাসাই সার, শাহরুখের সম্মতির অপেক্ষা না করেই গলা জড়িয়ে গালে চুমু বসালেন বাদশার। তাতে অবশ্য কোনো রকম বিরক্তি ধরা পড়েনি বাদশার চোখে-মুখে।

তরুণীর এই আচরণে সমালোচনায় সরব হয়েছেন নেটাপাড়ার একটা বড় অংশ। কেউ লিখেছেন, কারও অনুমতি ছাড়া এমন কাজ করা উচিত নয়। 

কেউ কেউ প্রশ্ন তুলেছেন, ‘নায়িকাদের সঙ্গে যদি কোনো পুরুষ ভক্ত এমন আচরণ করতেন তখন কী হতো? তারকাদের ভালোবাসা এক জিনিস, আর বিনা অনুমতিতে তাদের ব্যক্তিগত পরিসরে ঢুকে পরাটা অন্যায়।’ যদিও শাহরুখের তরফে এই প্রসঙ্গে কোনো প্রতিক্রিয়া মেলেনি। তবে শুধু শাহরুখই নন, মাঝেমধ্যেই অন্য তারকাদেরও এই ধরনের পরিস্থিতির সম্মুখীন হতে হয়।

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×